1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন

বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার নির্বাচিত হলেন আবুল হোসেন তুষার

  • আপডেট : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৪৭২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে ২নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন আবুল হোসেন তুষার।

শুক্রবার (২৭ মে) সকালে সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিসার ইউসুফ উর হক তাকে বিনা প্রতিদ্বন্ধিতায় মেম্বার ঘোষনা করেন।

বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়ে আবুল হোসেন তুষার বলেন, মোগরাপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডবাসী যে ভালবাসা দিয়েছে সে ঋণ আমি কখনো শোধ করতে পারবোনা। তারা আমাকে ভালবেসেছে বলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার নির্বাচিত করেছে। তিনি বলেন, মানুষ আমাকে যে ভালবাসা দিয়েছে আমি আমার শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও সেই ঋণ শোধ করার চেষ্টা করবো। সাথে যেসব মেম্বার প্রার্থীরা আমাকে ভালবেসে আমাকে মেম্বার হওয়ার সুযোগ করে দিয়েছে সেজন্য তাদেরকেও ধন্যবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park