1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

দরজায় ‘কাফনের কাপড়’, ইউপি নির্বাচন থেকে সরে গেলেন স্বতন্ত্র প্রার্থী

  • আপডেট : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৩০ বার পঠিত

নিউজ ডেস্ক:-

নির্বাচনে দাঁড়ালে জয় সুনিশ্চিত ঘোষণা দিলেও শেষ পর্যন্ত মনোনয়নপত্র জমা দেননি নারায়ণগঞ্জ জেলা যুব সংহতির যুগ্ম সম্পাদক কাজী নাজমুল ইসলাম লিটু।

গত ১২ মে তিনি তার কর্মী-সমর্থকদের নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউপির চেয়ারম্যান পদে মনোনয়নপত্র কেনেন তিনি। তবে গতকাল মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে তিনি তার মনোনয়নপত্র জমা দেননি।

নিজের ও পরিবারের নিরাপত্তার কথা বিবেচনা করেই তিনি এ সিন্ধান্ত নিয়েছেন বলে জানালেন। মঙ্গলবার নিজ ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস দিয়ে তিনি নির্বাচন থেকে সরে যাওয়ার বিষয়টি জানান।

এ ব্যাপারে কাজী নাজমুল ইসলাম লিটু বলেন, আমি মনোনয়নপত্র ক্রয় করার পর থেকেই আমার কর্মী-সমর্থক ও স্বজনদেরকে প্রতিপক্ষের লোকজন নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছে। সর্বশেষ সোমবার রাতে আমার নারায়ণগঞ্জ শহরের বাসায় দরজার সামনে কে বা কারা কাফনের কাপড় রেখে গেছে। তবে এসব ভয়ভীতিতে আমি বিচলিত হইনি কিন্তু আমার পরিবার বিশেষ করে আমার মায়ের নির্দেশে শেষ পর্যন্ত এ নির্বাচন থেকে সরে যেতে বাধ্য হয়েছি।

কাজী নাজমুল ইসলাম লিটু জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে যুক্ত হলেও তার পুরো পুরো পরিবার বিএনপির রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত।

তার বাবা সোনারগাঁ বিএনপির  সিনিয়র সহসভাপতি কাজী নজরুল ইসলাম টিটু মোগরাপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে একাধিক বার নির্বাচন করেছেন।

কাজী নাজমুল ইসলাম লিটু নারায়ণগঞ্জ জেলা যুব সংহতির যুগ্ম সম্পাদক হয়েও কেন জাতীয় পার্টির লাঙল প্রতীকে নির্বাচন না করে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন এ প্রশ্নের জবাবে তিনি বলেন, আসলে কৌশলগত কারণেই আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। এখন পারিবারিক সিদ্ধান্তেই নির্বাচন থেকে সরে গেছি।

কাজী নাজমুল ইসলাম লিটু নির্বাচন থেকে সরে যাওয়ায় এখন মোগরাপাড়া ইউনিয়নে ভোটের মাঠে মূল লড়াই হবে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শাহ মোহাম্মদ সোহাগ রণি ও মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী এ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর মধ্যে।

আগামী ১৫ জুন সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে ইভিএম’র মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park