1. admin@dailygrambangla.com : admin :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে ডাকাত মনুর মাদক সাম্রাজ্য, প্রশাসনের হস্তক্ষেপ কামনা  সোনারগাঁয়ে সুতা ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি থানায় অভিযোগ সংবাদ প্রচার করায় শীর্ষ সন্ত্রাসী পরিচয়ে সাংবাদিককে মেরেফেলার হুমকি সোনারগাঁয়ে মামলার স্বাক্ষীকে প্রাণ নাশের হুমকি নিরাপত্তা চেয়ে থানায় জিডি বেড়ায় আশনা এনজিও কর্তৃক অবহেলিত নারীদের আইটি প্রশিক্ষণ শুভ উদ্বোধন আশনা এনজিও সহযোগিতায় বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচি উদ্বোধন সোনারগাঁয়ে উপজেলা পরিষদে দায়িত্ব ভার গ্রহণ করলেন নবনির্বাচিত চেয়ারম্যানের মাহফুজুর রহমান কালাম বেড়ায় আওয়ামী লীগের ৭৫ বছর পূর্তি প্লাটিনাম জয়ন্তী পালন সোনারগাঁয়ে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরির ও বিকে ফাউন্ডেশনের বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প

সোনারগাঁওয়ে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি খোকা

  • আপডেট : শনিবার, ১৪ মে, ২০২২
  • ২৭৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার অক্লান্ত পরিশ্রমে সকল বাঁধা বিপত্তি উপেক্ষা করে প্রায় পনের কোটি টাকা ব্যায়ে এলজিইডির আওতায় শম্ভুপুরা ইউনিয়নের নবীনগর হইতে বটতলা বাজার পর্যন্ত ১৮ ফুট প্রস্থ ও লম্বায় ১৫ কিলোমিটার রাস্তার পাকাকরণের কাজ শুরু হয়েছে।

শনিবার (১৪ মে) বিকেলে সাংসদ লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ রাস্তা কাজের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাবরিনা হক।

এসময় আরও উপস্থিতি ছিলেন,উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, স্থানীয় মেম্বার সাবেদ আলী, রিপন, ইকবাল হোসেন, মেজবাহ উদ্দিন, এজাজসহ সকল বর্তমান ও সাবেক মেম্বার ছারাও জাতীয় পার্টির ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এ সময় এমপি খোকা সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন বাংলাদেশ উপহার দিয়ে গেছেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কল্যাণে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে আজ এই রাস্তার কাজটি করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি।এই কাজটি সম্পর্ন হলে শম্ভুপুরা বাসীর দীর্ঘ দিনের চাওয়া পুরণ হবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park