1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন

সুবিধাবঞ্চিত শিশুর মাঝে ঈদ সামগ্রী, মাস্ক বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন

  • আপডেট : সোমবার, ২ মে, ২০২২
  • ১২৮ বার পঠিত

নিউজ ডেক্স:

মানুষের পাশে ঈদ আনন্দে একদিন’ এই স্লোগানকে বুকে ধারণ করে আজ (১ মে) রোটারি ক্লাব অব ঢাকা অরোরা’র উদ্যোগে যৌথভাবে দশটি রোটারি ক্লাব নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘সুবর্ণগ্রাম ফাউন্ডেশন’ প্রতিষ্ঠিত দু’টি অবৈতনিক স্কুলের সুবিধাবঞ্চিত ২০০ শিশুর মাঝে ঈদ সামগ্রী, মাস্ক বিতরণ করেছে, এবং ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছে।

সোনারগাঁয়ের সাহাপুরে মেনিখালি নদীতে অবস্থিত ‘বেদেবহর ভাসমান পাঠশালা’র বেদে সম্প্রদায়ের শিশুদের মাঝে এবং চারদিকে মেঘনা নদী বেষ্টিত নুনেরটেকের মায়াদ্বীপে অবস্থিত ‘মায়াদ্বীপ শিশু পাঠশালার’ জেলে সম্প্রদায়ের দুইশত শিশুর মধ্যে ঈদ সামগ্রী— শেমাই, চিনি, দুধ ও পোলাওয়ের চাল বিতরণ করা হয়েছে। বিতরণ কার্যক্রমে সার্বিক ব্যবস্থাপনায় ছিল ‘সুবর্ণগ্রাম ফাউন্ডেশন’।

এ সময় উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব ঢাকা অরোরা’র প্রেসিডেন্ট অনুপমা চক্রবর্তী, রোটারি ক্লাব অব ঢাকা রোজ ভেল’র প্রেসিডেন্ট সুচিত্রা রাণী কুন্ডু, রোটারি ক্লাব অব ঢাকা শাইনিং-এর প্রেসিডেন্ট মো. মোখলেছুর রহমান মুকুল, রোটারি ক্লাব অব শেরে বাংলা নগর-এর প্রেসিডেন্ট আখতারুজ্জামান মিলন, রোটারি ক্লাব অব বিক্রমপুর-এর প্রেসিডেন্ট অধ্যাপক মো. নুরুল গনি, রোটারি ক্লাব অব ভাওয়াল-এর প্রেসিডেন্ট মো. জাকির হোসেন সরকার, রোটারি ক্লাব অব ঢাকা তিলোত্তমা’র প্রেসিডেন্ট নূর-ই-ইরফান, রোটারি ক্লাব অব ঢাকা ইস্ট-এর প্রেসিডেন্ট মো. ফারুক হোসেন বিপন, সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েস, উদীচী শিল্পীগোষ্ঠী সোনারগাঁ শাখার সভাপতি লেখক শংকর প্রকাশ, সমাজ সেবক ও শিক্ষানুরাগী শুক্কুর আলী প্রমুখ।

এছাড়াও রোটারি ক্লাব অব ঢাকা সিটি এবং রোটারি ক্লাব অব শান্তিনগর ঢাকা এই মানবিক কার্যক্রমে অংশগ্রহণ করেছে। উপরের দশটি রোটারি ক্লাব করোনাকালেও দেশের বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ ও বিভিন্ন ধরণের মানবিক কার্যক্রম চালিয়েছে নিরবচ্ছিন্নভাবে। এছাড়া তাঁরা সামাজিক উন্নয়ন ও সংস্কৃতি বিকাশে নিয়মিত ভাবে কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park