1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

পথে পথে ইফতার বিতরণ করলেন’চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি

  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ২৪০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় গরীব দুঃখী ও পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

পথে ঘাটে যাদের বসবাস আর কর্মব্যস্থ সময় পার করেন এবং দায়িত্ব পালন করত গিয়ে সময় মত ইফতার করার সময় নেই যাদের। আজ বুধবার রমজানের ২৫ রোজা ইফতারি ও পানি নিয়ে ঐ মানুষের পাশে গিয়ে ইফতার নিয়ে দাড়িয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মো. সোহাগ রনি।

বুধবার (২৭ এপ্রিল ) বিকেলে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা আওয়ামীলীগের পার্টি অফিসের সামনে ইফতার সামগ্রী বিতরন করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মো. সোহাগ রনি।

ইফতার বিতরন কালে শাহ মো. সোহাগ রনি বলেন, আমাদের দেশে অনেক অসহায় মানুষ আছে যারা সারাদিন রোজা রেখে ইফতার করতে পারেন না। অর্থের অভাবে তারা সারাদিন ভিক্ষা করে বেলান। সেই সব মানুষের কথা চিন্তা করে আমি প্রায় প্রায়ই প্যাকেট করে ইফতার সামগ্রী এনে তাদের মাঝে বিতরন করার চেষ্টা করি। আমি আল্লাহকে রাজি খুঁশি করার জন্য কাজটি করে থাকি। কাউকে দেখানো জন্য নয়। অনাহারী মানুষ যদি পেট ভরে ইফতার খেতে পারে এতেই আমার সুখ। তিনি জানান, আমি সর্ব সময়ই চেষ্টা করি অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করতে। মানব কল্যানে আমার এ কাজটি চলমান থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সোনারগাঁ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সজল চন্দ্র ঘোষ,সাধারণ সম্পাদক অর্নি আলম সহ ছাত্রলীগ যুবলীগ ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park