1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

সোনারগাঁয়ে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন

  • আপডেট : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১৬৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে অসহায় ও নিম্নবিত্ত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মরহুম মোবারক হোসেন পুত্র ও মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ।

শুক্রবার (২২ এপ্রিল) সকাল ১০টায় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সামনে নিজ হাতে শতাধিক অসহায় ও নিম্নবিত্ত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী তুলে দেন।

এসময় তিনি বলেন, আমার পিতা মরহুম মোবারক হোসেন সাহেবকে আপনারা সোনারগাঁ বাসী এখনও যেভাবে মনের কুঠায় স্থান দিয়ে রেখেছেন তা অবশ্যই প্রশংসনীয়। আমার পিতার আদর্শকে লালন করে আমিও আপনাদের সন্তান হিসেবে সুখে দুঃখে আপনাদের পাশে থাকতে চাই। আপনাদের সেবা করে যেতে চাই। তারই ক্ষুদ্র প্রচেষ্টায় পবিত্র ঈদ উল ফিতর কে সামনে রেখে আপনাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে এই ঈদ উপহার।

এ সময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগ ,ছাত্রলীগ , শ্রমিক লীগ, কৃষক লীগ ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park