1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁওয়ে একঝাঁক কওমী তরুণের মানবিক উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

  • আপডেট : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ২৩৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে শায়খ আবু তাওয়ামা সংসদের সোনারগাঁও শাখার পক্ষ থেকে অসহায় দুস্থ গরীব ও না বলতে পারা মধ্যবিত্ত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার (৫ এপ্রিল) বিকেলে সোনারগাঁও উপজেলার বিভিন্ন এলাকায় মানুষদের ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌঁছে দেন শায়খ আবু তাওয়ামা সংসদ সোনারগাঁওয়ের সদস্যরা।

এ সময় সংগঠনের সভাপতি হাফেজ মাওলানা শফিকুল ইসলাম জামী বলেন, গরিব অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। মহান আল্লাহর নৈকট্য লাভ ও পবিত্র মাহে রমজানে ভালো ভাবে সেহেরি ও ইফতার করতে অসহায়দের সহযোগিতা করার জন্যই আমাদের এই উদ্যোগ। আমি সমাজের বিত্তবানদের অনুরোধ করব, যার যার জায়গা থেকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

এসময় উপস্থিত ছিলেন সহ সভাপতি ইউসুফ মাহমুদ,
সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ, সমাজ কল্যান সম্পাদক শাহাদাত হোসাইন ফয়সালসহ অন্যান্য সদস্য বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park