1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:১২ অপরাহ্ন

সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলায় প্রবাসী আহত চিকিৎধীন অবস্থায় ৭দিন পর মৃত্যু’ এলাকায় বিক্ষোভ

  • আপডেট : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ১০১ বার পঠিত

 

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নের কুমারচর এলাকায় সন্ত্রাসীদের হামলায় মারাত্মক আহত নুরে আলম (২৫) নামে এক প্রবাসী চিকিৎসাধীন অবস্থায় ৭দিন পর মারা গেছে।
এ ঘটনায় সন্ত্রাসীদেরকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবিতে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ করেছে।

গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে আহত নুরে আলম রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহতের ভাই সালাহউদ্দিন জানান, গত ২৫ ফেব্রুয়ারি বিকেলে উপজেলার সনমান্দি ইউনিয়নের গাংকুলকান্দী এলাকার আমার ছোট ভাই সৌদি আরব প্রবাসী নুরে আলম ক্রিকেট খেলা দেখতে যায়। এ সময় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে খেলোয়ারদের মধ্যে কথা কাটাকাটি মারপিট শুরু হয়।

এ সময় অতর্কিতভাবে গাংকুলকান্দী গ্রামের চিহ্নিত সন্ত্রাসী মুসা, হানিফ ও আউয়াল মিয়ার নেতৃত্বে ২০-২৫ জনের একদল সন্ত্রাসী দেশীয় ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে নুরে আলম ও রনিসহ ১০ জনকে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে আহতদের এলাকাবাসী উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরে আহত নুরে আলমের অবস্থা ঢাকা হেলথ্ কেয়ার নামে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় ৭দির পর গতকাল বিকেলে সে মারা যায়।

এ ব্যাপারে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কমংকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করতে পুলিশী অভিযান চলছে এবং বর্তমানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD