1. admin@dailygrambangla.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সোনারগাঁওয়ে প্রবাসীর বাড়িতে ডাকাতি, অর্ধকোটি টাকার মালামাল লুট–দেশ প্রকাশ

  • আপডেট : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৭৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া গোবিন্দি গ্রামে সৌদি আরব প্রবাসী মাহফুজুর রহমানের বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংঘঠিক হয়েছে। রোববার দিবাগত রাত তিনটার দিকে প্রবাসীর ঘরের সবাইকে হাত পা বেঁধে এ ডাকাতি সংঘটিত হয়।

এসময় ডাকাত দল প্রবাসীর ঘরের আলমারিতে থাকা স্বর্ণলংকার, সৌদি রিয়াল ও নগদ টাকা, মোবাইলসেটসহ প্রায় অর্ধকোটি টাকার মালপত্র লুট করে নিয়ে যায়। এ ঘটনায় প্রবাসী মাহফুজুর রহমান বাদি হয়ে সোমবার দুপুরে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে প্রবাসী মাহফুজুর রহমান উল্লেখ করেন, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া গোবিন্দি গ্রামে তার বাড়ি। চলতি মাসের ১৮ তারিখে তিনি দেশে আসেন। তিনি তার বাড়ির দ্বিতীয় তলায় বসবাস করেন। তার দুই ছোট ভাই তার বাড়ির নিচ তলায় থাকেন। রোববার দিবাগত রাত তিনটার দিকে ১০-১২ জনের অস্ত্রধারী মুখোশ পড়া ডাকাত দল হানা দেয়। প্রথমে নিচ তলায় তার দুই ভাইয়ের ঘরের দরজা বাহির থেকে আটকে রাখে। পরে ডাকাতরা দ্বিতীয় তলায় আসে। ঘরে প্রবেশ করার এক পর্যায়ে তার স্ত্রী নাসিমা, ও তাকে ঘুমন্ত অবস্থায় বেডশিট দিয়ে হাত পা বেঁধে ফেলে। তার স্ত্রীকে কিল ঘুষি মেরে অস্ত্রের ভয় দেখিয়ে আলমারি ও ওয়ারড্রপের চাবি নিয়ে আলমারির সিন্ধুক থেকে ৪৭ ভরি স্বর্ণ, নগদ ১ লাখ ৭৮ হাজার টাকা ও ৩৫ হাজার সৌদি রিয়াল ও মোবাইলসেট লুট করে নিয়ে যায়।

প্রবাসী মাহফুজুর রহমান জানান, ডাকাতরা আড়াইহাজার, সোনারগাঁ ও নারায়ণঞ্জের আশপাশের আঞ্চলিক ভাষায় কথা বলেছিল। তাদের প্রত্যেকের পরনে শর্টপ্যান্ট, গেঞ্জি, শর্ট শার্ট ও পায়ে বুট পড়া ছিল। মাথায় লাল রঙের গামছা বাধা।এলাকাবাসীর অভিযোগ, গত কয়েকদিন ধরে বিভিন্ন স্থানে ডাকাতি ও চুরির ঘটনা বেড়েছে। এক সপ্তাহ ধরে বিভিন্ন স্থানে ডাকাতি সংঘটিত হচ্ছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। ইতোমধ্যে ডাকাতদের গ্রেপ্তারের অভিযানে নেমেছে পুলিশ। দ্রুত ডাকাতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park