1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী

নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

  • আপডেট : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৮১৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নারায়নগঞ্জ আইন কলেজের উদ্যেগে নারায়ণগঞ্জ চাষাড়া স্মৃতিস্তম্বে ফুল দিয়ে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

হাজার বছরের শেষ্ঠ বাংঙ্গালি জাতির জনক বঙবন্ধু শেখ মজিবর রহমান আজকের এই দিনে পরাধিন বাংলাকে স্বাধীন করার জন্য স্বাধীনতার ডাক দেন। স্বাধীনতা কামী বাংলার দামাল ছেলেরা মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়ে।

দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করে। ৩০ লক্ষ শহীদ ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে আমাদের বাংলাদেশ স্বাধীন হয়।

এই শহীদের স্মরনে আজকে ২৬ মার্চকে স্বাধীনতা দিবস হিসেবে সারা দেশে পালিত হয়ে থাকে। আইন কলেজের পক্ষ থেকেও সকল শহীদদের স্মরন করা হয়।আইন কলেজের পক্ষ থেকে এ সময় উপস্থিত ছিলো নারায়নগঞ্জ আইন কলেজের প্রিন্সিপাল এডভোকেট সাখাওয়াত হোসেন ভূইয়া। ভাইস প্রিন্সিপাল ও নারায়নগঞ্জ আইনজীবী সমিতির সন্মানিত সাধারন সম্পাদক এডভোকেট রবিউল আমীন রনি।

এছাড়াও আরও ছিলেন কলেজ সংসদের ভিপি, জি এস, ছাত্রছাত্রী সংসদের নেতৃবৃন্দ মোঃপিয়াস,মিজান,শুভ, মিথিলা,আজাদ,উজ্জল, রুপক,মাশরুর,ফারিয়া,দোলা,রুনা ও সকল ব্যাচের কলেজ ছাত্র-ছাত্রীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park