1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নানা বিতর্কে সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ কর্মী সম্মেলনের দাওয়াত কার্ড সংশোধন

  • আপডেট : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

দীর্ঘ প্রতিক্ষার পর সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নির্দেশে উপজেলার সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সম্মেলন আহ্বান করা হয় ২৮ শে ডিসেম্বর রোজ বুধবার। আর সেই কর্মী সম্মেলনের দাওয়াত কার্ডে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির নাম না দেয়া এবং কার্ডে একাধিক বানান ভুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদ ঝড় উঠে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইঞ্জিনিয়ার মাসুম সমর্থক কামাল ভান্ডারী তীব্র নিন্দা ও প্রতিবাদ করে লিখেন, “সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ কমিটি তিনজন বিশিষ্ট কমিটি হয়েছে, তাহলে পদের ক্ষমতা বলে বিশেষ অতিথি হিসাবে হাজী ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সহ-সভাপতি সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ, চেয়ারম্যান পিরোজপুর ইউনিয়ন পরিষদ এর নামটা তো থাকাটা যুক্তিসঙ্গত ছিলো”।

কর্মী সম্মেলনের প্রধান বক্তা হিসেবে রাখা হয়েছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়াকে এবং প্রধান অতিথি হিসেবে আছেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার।

উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ৩জনের কমিটি ঘোষণা করার পর থেকে এই কমিটিই পরিচালনা করে আসছে পুরো উপজেলা আওয়ামী লীগ।

পিরোজপুর ইউনিয়নের যুবলীগ কর্মী রাসেল সিরাজ বলেন, এই কাঁদা ছুড়াছুড়ি না করে ঐক্যবদ্ধ রাজনীতি করার বিশেষ অনুরোধ রহিল। আশা ও বিশ্বাস করি, ভাইলীগ ছেড়ে বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে এগিয়ে নিতে সবাই ঐক্যবদ্ধ কাজ করবেন।

সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাদিপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশীদ মোল্লা পুরো বিষয়টি নিয়ে বলেন, সাদিপুর ইউনিয়নে আওয়ামী লীগের কর্মী সম্মেলনকে ঘিরে ছাপানো দাওয়াত কার্ডটি অতিউৎসাহী কয়েকজন নেতার ভুল। আমাকে না দেখিয়ে কার্ডটি ছাপানো হয়েছে। আমি দেখার পর তা পরিবর্তন করেছি। এই ভুলের পিছনে কোন ধরণের রাজনৈতিক উদ্দেশ্য ছিল না। ব্যানার ফ্যাস্টুন ও অন্যান্য সব জায়গায় আমাদের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সাহেবের নাম ও ছবি সংযোজিত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park