1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন

আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম

  • আপডেট : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ১৫ বার পঠিত

নিউজ ডেস্ক:

আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামকে পরাজিত করতে একটি স্বার্থান্বেসী মহল ষড়যন্ত্র করছে। সোমবার সন্ধ্যায় (১৩ মে) উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের বারদীর দৈলরদির নিজ বাড়িতে অনুষ্ঠিত এক উঠান বৈঠকে এ মন্তব্য করেন আগামী ২১ মে ২য় ধাঁপে অনুষ্ঠিতব্য সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতিকের মাহফুজুর রহমান কালাম।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা এডভোকেট ইকবাল হোসেনের সভাপতিত্বে মাহফুজুর রহমান আরও বলেন, আপনারা জানেন এর আগেও আমি তিন বার নির্বাচনে অংশ গ্রহণ করেছি। আল্লাহ আমাকে কবুল করেননি। এবারও আমি আপনাদের পাশে থাকতে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। কিন্তু একটি স্বার্থান্বেসী মহল আমাকে রাজনীতি থেকে সরাতে নীল নকশা করেছে। শুনেছি আমি থাকলে না-কি তাদের ইনকামে অনেক সমস্যা হবে। আমি না-কি তাদের ওই সকল কাজে বাঁধা দিব। তাই তারা সর্বোস্ব দিয়ে আমাকে ঠেকাতে ঐক্যজোট করেছে। আমাকে কোনভাবেই বিজয়ী হতে দিবে না। ষড়যন্ত্র হচ্ছে আমাকে রাজনীতি থেকে চিরতরে সরিয়ে দেওয়ার। কিন্তু আপনারা সাধারণ জনগণ আমার একমাত্র ভরসা। আপনাদের একটি ভোটই পারে সকল ষড়যন্ত্রকারীদের নীলনকশা ভেস্তে দিতে।

তাই আগামী ২১ মে ঘোড়া মার্কায় আপনাদের মহাপবিত্র আমানত একটি ভোট দিয়ে আমাকে আপনাদের পাশে থাকার সুযোগ দিন। আপনাদের একটি ভোটই আমাকে বাঁচাতে পারে। আমি কথা দিচ্ছি, আমি আপনাদের পাশে যেভাবে সবসময় ছিলাম, নির্বাচনে আল্লাহ আমাকে কবুল করলেও আমি আপানদের পাশেই থাকবো ইনশাল্লাহ।

এ সময় উঠান বৈঠকে স্থানীয় গণ্যামান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park