1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন

স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা করেছেন – এমপি আব্দুল্লাহ আল কায়সার

  • আপডেট : বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৩৩ বার পঠিত

নিউজ ডেস্ক:

স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬ টায় সোনারগাঁ রয়েল রিসোর্ট, সুইমিংপুল হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বর্তমান সরকারের উন্নয়ন এবং সোনারগাঁওয়ের রাজনৈতিক সহ স্বল্প সময়ের একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়।

মতবিনিময় সভা অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ, নারায়ণগঞ্জ জেলা এলজিইডি এর নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল হক তুহিন, নারায়ণগঞ্জ জেলা সওজ এর সিনিয়র এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার শাহানা ফেরদৌস, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, আওয়ামী লীগ নেতা দীপক কুমার বনিক, ডাঃ আবু জাফর চৌধুরী বীরু, মাসুদ দুলাল, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহেল রানা, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, মহিলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, সোনারগাঁওয়ের বিশিষ্টজন, সোনারগাঁও লোককারুশিল্প ফাউন্ডেশনের কর্মকর্তা মোজাম্মেল হক মাসুদ, বিশিষ্ট রাজনীতিবিদ, আলেম সমাজের প্রধান, মাদরাসাতুস সরফ আল ইসলামিয়া মাদ্রাসার অধক্ষ্য ও মোহতামিম ওবায়দুল কাদের নদবী, মাওলানা মহিউদ্দিন, কওমি মাদ্রাসার প্রধান ও মোহতামিম, বিভিন্ন কলাকুশলীগণ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সোনারগাঁও সরকারি কলেজের অধক্ষ্য আশরাফুজ্জামান অপু, সকল শ্রেণীপেশার নেতৃবৃন্দ, সর্বোস্তরের নেতৃবৃন্দ এবং সোনারগাঁও উপজেলার ১১টি প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। মতবিনিময় সভায় আগামীর সোনারগাঁওকে কিভাবে সামনের দিকে এগিয়ে নেয়া যায়, সেই বিষয়ে উপস্থিত সকলে তাদের মতামত ব্যক্ত করেন।

সোনারগাঁওয়ে মাদকের অভয়ারন্য এমন অভিযোগ উঠলে মাদকের বিষয়ে তিনি জিরো টলারেন্স জানিয়ে সকলের উদ্দেশ্যে বলেন, আপনাদের এলাকায় কারা মাদক ব্যবসা করে, চাঁদাবাজি করে। দয়া করে আমাকে জানান। সঠিক তথ্য দিন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিব। আপনারা সহযোগিতা না করলে এ ব্যাধী থেকে রক্ষার উপায় নেই।

তিনি বলেন, কোন মাদক ব্যবসায়ীতো আর আমাকে (সাংসদ কায়সার) এসে বলবে না, আমি এইটা বিক্রি করি। আমাকে কিছু বইলেননা। আপনারা যারা তথ্য দিবেন, আমি কথা দিচ্ছি- আপনরাদের অর্থাৎ তথ্যদাতার নাম পরিচয় গোপন রাখা হবে, নিশ্চয়তা দিচ্ছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park