1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন

সোনারগাঁয়ে ভূমিদস্যু সাদেক বাহিনীর তান্ডব! দু’দিনের ব্যবধানে থানায় ৪ অভিযোগ

  • আপডেট : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৩ বার পঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা:

নারায়ণগঞ্জে সোনারগাঁয়ের বারদীতে ভূমিদস্যু খ্যাত সাদেকসহ তার সন্ত্রাসী বাহিনীর তান্ডবে আতঙ্কে এলাকাবাসী। সন্ত্রাসী তান্ডবের বর্ণনা দিয়ে ২ দিনে থানায় ৪ টি অভিযোগ পাওয়া গেছে।

গত ১৫,১৭,১৮ ফেব্রুয়ারি তারিখে ৪ টি অভিযোগ দায়ের করেন বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের ভুক্তভোগী মমতাজ ,উর্মি ,জুয়েল ও মহসীন।

গত ১৯ই ফেব্রুয়ারী ভুক্তভোগী জুয়েলের অভিযোগ সুত্রে জানা যায়, অভিযুক্ত সাদিকুর রহমান সাদেক আলগীরচর গ্রামের বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড করে থাকে। তার এ কর্মকান্ডে বাঁধা দেয়ায় তাকে সাদেকসহ তার সন্ত্রাসী বাহিনীর বকুল ও সোহানসহ অজ্ঞাত কয়েকজন মিলে গত ১৫ই ফেব্রুয়ারি দুপুরে মিলন মিয়ার চায়ের দোকানে মারধর করে এবং সুযোগ পেলে তাকে হত্যা করবে এমন ধরনের হুমকি প্রদান করে।

একই গ্রামের পিঠা বিক্রেতা মমতাজ বেগমের আরেকটি অভিযোগ থেকে জানা যায়, পিঠা বিক্রেতা মমতাজ বেগম একজন বিধবা নারী ,সে জীবিকা নির্বাহের জন্য দীর্ঘদিন ঐ গ্রামের মিলন মিয়ার চায়ের দোকানের সামনে একটি দোকান ভাড়া নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলো। পূর্ব শত্রুতার জেরে গত ১৮ ই ফেব্রুয়ারি হত্যার উদ্দেশ্যে অভিযুক্ত সাদেকসহ তার সন্ত্রাসী বাহিনীরা দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে এবং তার পিঠার দোকান ভাংচুর করে হত্যার হুমকি দিয়ে যায়।

দশম শ্রেণির ছাত্র অপুর মা উর্মি বেগমের অন্য একটি অভিযোগ থেকে জানা যায়, তার ছেলে একজন দশম শ্রেণির ছাত্র পড়াশোনার পাশাপাশি অটোরিকশা চালিয়ে সে নিজের পড়াশোনা ও পরিবারের যাবতীয় খরচ বহন করে। গত ১৮ই ফেব্রুয়ারি সন্ত্রাসী বাহিনীর প্রধান সাদেকসহ তার সহযোগীরা রাস্তায় তাকে মেরে অটোরিকশা ভাঙচুর করে ২২ হাজার টাকা মূল্যের ব্যাটারি নিয়ে যায়।

এলাকাবাসী জানায় ,২০২১ সালে জমি বিরোধ নিয়ে এই সাদেকের তান্ডবের শিকার হয় এলাকাবাসী। এতে সংঘর্ষ হলে তার টেঁটাবিদ্ধ অবস্থায় তার শালী খুন হয়। এলাকাবাসী আরও জানায় , সন্ত্রাসী সাদিকুর রহমান সাদেক একজন ভূমিদস্যু। সে এলাকায় আধিপত্য বিস্তারের উদ্দেশ্যে বিভিন্ন সময় বিভিন্ন পেশার লোকদের সাথে সংঘর্ষে লিপ্ত হয়। তাছাড়া থানায় সে নিজেই অভিযোগ দায়ের করে তাদের হয়রানী করেন।

এ ব্যাপারে অভিযুক্ত সাদিকুর রহমান সাদেক জানান, আমার বিষয়ে অভিযোগ দেয়া সম্পুর্ণ তথ্য মিথ্যা ও বানোয়াট। আমাকে এলাকায় হেয় করার জন্য উদ্দেশ্যপ্রণীত ভাবে থানায় এসব অভিযোগ করা হয়েছে। এলাকায় আসলেই বুজতে পারবেন আমি কেমন ধরনের মানুষ।

সোনারগাঁ থানার (তদন্ত) ওসি মো: মহসীন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park