1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় প্রস্তাবিত শেখ রাসেল শিশু পার্কের কাজ শুরু বেড়ায় সাবেক কাউন্সিলর রফিকুলের বিরুদ্ধে থানায় বাবার লিখিত অভিযোগ সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার

বিএনপি জামাতের অবরোধের প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কালামের নেতৃত্বে শান্তি সমাবেশ

  • আপডেট : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১১৫ বার পঠিত

নিউজ ডেস্ক:

বিএনপি,জামাত ও স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির জ্বালাও পোড়াও,মানুষ হত্যা, অপরাজনীতি, অবৈধ হরতাল ও অবরোধের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ১নং সদস্য মাহফুজুর রহমান কালামের নেতৃত্বে র‍্যালি ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে মোটরসাইকেল যোগে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা হতে একটি র‍্যালি বের হয়ে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সিলেট মহাসড়ক ও মেঘনা নিউটাউন হয়ে মোগরাপাড়া চৌরাস্তায় র‍্যালিটি শেষ হয়।

র‍্যালি শেষে শান্তি সমাবেশ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ১নং সদস্য মাহফুজুর রহমান কালাম বলেন,আজকে সারা বাংলাদেশে বিএনপি জামাত তাদের  ২০১৩-১৪ তে যে নৈরাজ করেছিল তারা আবার ২০২৩ ও ২৪ শে সেই একই কায়দায় নৈরাজ চালাচ্ছে, নির্বাচন বাঞ্চাল করতে চাইছে । মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে, বাংলাদেশ যখন বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়াতে যাচ্ছে, আজকে খাদ্য স্বয়ংসম্পূর্ণ হয়ে উন্নত বিশ্বে পদার্পণ করছে সে সময়ে জাতীয় এবং আন্তর্জাতিক ষড়যন্ত্রে ওই একাত্তরে যারা বাংলাদেশকে তলাবিহীন ঝুড়িতে পরিনত করার পায়তারা করেছিল।তারা যখন দেখলো বাংলাদেশ বিশ্বের দরবারে উন্নত বিশ্বের পদার্পণ করছে ঠিক সেই সময়ই আজকে আন্তর্জাতিক ষড়যন্ত্রের মধ্য দিয়ে ওই জাতীয় দালালরা আজকে নির্বাচন বাঞ্চালের পায়তারা করছে। নির্বাচনকে বাঁধাগ্রস্ত করার জন্য একের পর এক অবরোধ ডেকেছে, তারা জনগণকে জিম্মি করে জনজীবন বিপর্যস্ত করে অবরোধের নামে জ্বালা পোড়াও কর্মসূচি শুরু করেছে । তাই আজকে সোনারগাঁও আওয়ামী লীগের এই কর্মসূচির মধ্যে দিয়ে তাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।
তিনি বলেন আমরা শেখ হাসিনার নির্দেশে রাজপথে রয়েছি যতদিন পর্যন্ত দেশে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে একটি গনতান্ত্রিক সরকার গঠন না হবে ততদিন পর্যন্ত আমরা রাজপথেই অবস্থান করবো।
জনগণের জান-মালের নিরাপত্তার লক্ষে আমাদের এ কর্মসুচি।

কালাম বলেন বিএনপি- জামায়াতের ডাকা অবরোধ জনগন প্রত্যাখ্যান করেছে, তাদের চোরা গুপ্তা হামলায় সরকার হটানো যাবে না। চোরা গুপ্তা হামলা করে আর জনগণকে কষ্ট দিবেন না। জনগণ ইতিমধ্যে অবরোধ প্রত্যাখ্যান করেছে। তাই অবৈধ অবরোধ না করে মানুষের জানমালের ক্ষয়ক্ষতি থেকে বিরত থাকুন এবং দেশের জনগণকে শান্তিতে থাকতে দিন।

এসময় আরোও উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, সদস্য ও সাবেক সনমান্দী ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী শামসুজ্জামান শামসু,উপজেলা যুবলীগের সহ-সভাপতি চৌধুরী মাসুম,আওয়ামী লীগ নেতা মোতালেব হোসেন স্বপন, নুরে আলম, নাজমুল হাসান মানিক, মনির হোসেন ভূইয়া, আব্দুল আল মামুন শাহীন, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মফিজুল ইসলাম, শামিম, রাজিব প্রধান, উপজেলা চালক লীগের সভাপতি আনোয়ার হোসেন,সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ শত শত জনসাধারণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park