1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় আওয়ামী লীগের মিছিলে বিএনপির হামলা উভয় পক্ষের আহত ২০ সোনারগাঁও সরকারি কলেজের হিসাব রক্ষকে উপর সন্ত্রাসী হামলা ভাষা শহীদদের প্রতি সোনারগাঁও উপজেলা আ.লীগের শ্রদ্ধা নিবেদন স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা করেছেন – এমপি আব্দুল্লাহ আল কায়সার ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন বিল্লাল হোসেন বেপার সোনারগাঁয়ে ভূমিদস্যু সাদেক বাহিনীর তান্ডব! দু’দিনের ব্যবধানে থানায় ৪ অভিযোগ নির্বাচনী এলাকায় ডেপুটি স্পিকার টুকু’কে বিশাল সংবর্ধনা সোনারগাঁওয়ে দুই গ্রুপের সংঘর্ষে নিহত-১ সোনারগাঁ উপজেলা ভূমি অফিস পরিদর্শন করলেন ডিসি মাহমুদুল হক সোনারগাঁওয়ে শিক্ষা পদক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

তারেক রহমান রাজনীতি করবেনা নাকে খদ দিয়ে বিদেশে পালিয়ে গেছে: এমপি খোকা

  • আপডেট : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ১০৮ বার পঠিত

নিউজ ডেস্ক:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, ১৯৭৫ এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ছিলেন না। তাই আল্লাহর রহমতে তিনি বেঁচে যান। আল্লাহ চেয়েছিলেন বাংলাদেশের অসহায় জনগনের মুখে হাসি ফোটানোর জন্যই তাকে রক্ষা করেছেছিলেন। তিনি দেশে ফিরে আসার পর বিএনপি জামায়াত জোট সরকারের সময় তার প্রাণ নাশের জন্য ২১ বার চেষ্টা চালিয়েছে।

তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য ২০০৪ সালের ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে ২১ জনকে হত্যা করেছে। আর সেই প্রচেষ্টার নেপথ্য নায়ক ছিল সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছেলে তারেক রহমান। সেই মামলায় সাজাপ্রাপ্ত হয়ে সে এখন লন্ডনে পালিয়ে বেড়াচ্ছে। আর সেখান থেকেই দেশে অরাজগতা পরিস্থিতি সৃষ্টি করতে ষড়যন্ত্র করছে।

শনিবার (১১ নভেম্বর) বিকালে সোনারগাঁ উপজেলায় ১৫০ কোটি টাকার ৩১০ টি উন্নয়ন প্রকল্প সমূহের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন তুলে ধরার প্রাক্কালে এমপি খোকা এসব কথা বলেন।

তিনি বলেন, তারেক রহমান ২১ আগষ্টের গ্রেনেড হামলার প্রধান আসামি, তার বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে। তিনি রাজনীতি করবেন না এই শর্তে নাকে খত দিয়ে বাংলাদেশ থেকে পালিয়েছেন। যার অসুস্থ মায়ের প্রতি ভালোবাসা নেই সে কিভাবে বাংলাদেশের জনগণকে ভালোবাসবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন, জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, আরিফ মাসুদ বাবু, জাহিদ হাসান জিন্নাহ, সামসুল আলম, মোঃ মাহবুবুর রহমান বাবুল, আল আমীন সরকার ও মোঃ হুমায়ুন কবির ভূইয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park