1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাঁচুরিয়া দাখিল মাদ্রাসার চারতলা বিশিষ্ট একাডেমি ভবন শুভ উদ্বোধন পাবনায় ব্যবসায়ী মাহবুব আলমের উপর হামলায় গ্রেফতার-২

জেলা পরিষদ নির্বাচনে মাসুম ফেল করেনি ফেল করেছে সোনারগাঁ আ.লীগ: কালাম

  • আপডেট : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিগত ১৫ বছরের উন্নয়ন কার্যক্রমের বিভিন্ন বিষয় নিয়ে প্রচারের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে সোনারগাঁ উপজেলার বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন সংলগ্ন চামেলী ভিলায় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নব গঠিত কমিটির ১নং সদস্য মাহফুজুর রহমান কালামের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী মাসুমের সঞ্চালনায়, পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাহফুজুর রহমান কালাম বলেন, সোনারগাঁ আওয়ামীলীগে শকুনের চোখ পড়েছে। নির্বাচন আসলেই মনোনয়ন প্রত্যাশীরা মরিয়া হয়ে উঠে, অথচ মাঠে কাজ করার মতো কোন নেতারই ভূমিকা নেই। তিনি বলেন, কখনো পদ-পদবীর আসায় রাজনীতি করিনি। প্রধানমন্ত্রীর উন্নয়নকে সাধারণ মানুষের মাঝে তুলে ধরতেই আমার রাজনীতি।

প্রধান অতিথির বক্তব্যে কালাম বলেন, আগামী ১৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভা বাস্তবায়ন করতে গত ১১ সেপ্টেম্বর সোনারগাঁয়ে একটি প্রস্তুতি সভা হয়েছে। ধন্যবাদ জানাই সে সভায় প্রধান অতিথি আমার বড় ভাই শামীম ওসমান (এমপি) আমাকে স্মরণ করেছেন। দুঃখের বিষয় হলো উপজেলা আওয়ামীলীগের সে সভায় আমাকে দাওয়াত দেওয়া হয়নি। আমাকে যদি কেউ জানাতো অবশ্যই আমি উপস্থিত থাকতাম।

তিনি আরও বলেন, সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতাদের ব্যানার ফেস্টুনে ভরে গেছে, জাদুঘরের সামনে চামেলী ভিলা নামে আমার বাড়িটাও যেন পোস্টার বাড়ি হয়ে গেছে। আমার বাড়িতেই কেন এতো পোস্টার লাগানো হয়। এর কারন আমাকে তারা প্রতিদ্বন্দ্বী মনে করে। আমার বিরুদ্ধেই হলো যত ষড়যন্ত্র। তাদের রাজনীতি মানেই আমাকে ঠেকানো। আমাকে নিয়ে তাদের এতো ভয় কিসের? তিনি আরও বলেন, গত জেলা পরিষদ নির্বাচনে আমার ছোট ভাই সাবেক জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুমকে পাশ করার জন্য রয়েল রিসোর্টে সামসুল ইসলাম ভুইয়া, কায়সার হাসনাত ও সকল চেয়ারম্যানরা মিলে বৈঠক করে। সেখানে এক সাংবাদিক ছবি তুলতে গেলে মারতে যায় সেখানে থাকা কয়েকজন নেতা কর্মী। তাহলে আমার কথা আপনারা আ.লীগ হলে কিসের এতো ভয়। সেই নির্বাচনে মাসুম ফেল করে নাই ফেল করেছে সোনারগাঁ আওয়ামী লীগ। আর সেই খেসারত দিচ্ছে আজ আওয়ামীলীগ।

কালাম আরও বলেন, আগামীকাল সকাল থেকে জননেত্রী শেখ হাসিনার বিগত ১৫ বছরের শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিভিন্ন ভাতা দিয়ে অসহায়দের সহায়তা, ভুমিহীন ও গৃহহীন মানুষদের জমি ও ঘর দিয়ে পাশে থাকা, আইনশৃঙ্খলা ঠিক রেখে জানমাল ঠিক রাখা সহ বিভিন্ন উন্নয়নমুলক কাজের লিফলেট নিয়ে উপজেলার ১০ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার বিভিন্ন ওর্য়াডসহ গ্রামে গ্রামে গিয়ে জনগণের দ্বার প্রান্তে এসকল উন্নয়নের কথা তুলে ধরতে হবে। পাশাপাশি অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার জন্য আবারো শেখ হাসিনাকে দরকার একথা জনগনকে ভুঝাতে হবে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারকে পুনরায় ক্ষমতায় বসিয়ে আমরা ঘড়ে ফিরবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ইসহাক মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আজিজুল ইসলাম মুকুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি মোকলেসুর রহমান, উপজেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি আনোয়ার হোসেন, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাতেন মিয়া, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ, জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য হামীম শিকদার শিপলু, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সামসুজ্জামান সামসু।

এছাড়াও উপস্থিত ছিলেন, সাদীপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হারেজ মাস্টার, কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেন তুফু, সম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কুদ্দুস মেম্বার, সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইউসুফ মিয়া, সাবেক যুবলীগ নেতা আবু সিদ্দীক, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা তাইজদ্দীনসহ বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park