1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাঁচুরিয়া দাখিল মাদ্রাসার চারতলা বিশিষ্ট একাডেমি ভবন শুভ উদ্বোধন পাবনায় ব্যবসায়ী মাহবুব আলমের উপর হামলায় গ্রেফতার-২

মাদক মোকাবেলায় কোস্টগার্ড-বিজিবিকে শক্তিশালী করছি: স্বরাষ্ট্রমন্ত্রী

  • আপডেট : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫২ বার পঠিত

নিউজ ডেস্ক:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘মাদক এমন একটি জিনিস। এটা আমাদের দেশে তৈরি হয় না। এটা পার্শ্ববর্তী দেশ থেকে আসে। মায়ানমার থেকে ইয়াবা আসে। আমরা ভারতের সাথে কথা বলেছি। মায়ানমারের সাথে কথা বলে তো লাভ হচ্ছে না। তবে আমরা আমাদের কোস্টগার্ড আমাদের বিজিবিকে আরও শক্তিশালী করছি।’

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, আমরা মনে করি তরুণ প্রজন্মকে যদি মাদকমুক্ত না রাখতে পারি তাহলে স্মার্ট বাংলাদেশের যে লক্ষ্য তা পূরণ হবে না। তাই মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। আপনারা যদি মাদকের কুফল সম্পর্কে সকলকে না জানান তাহলে আমরা এটা থেকে মুক্ত হবো কী করে। এজন্য সকলকে একসাথে কাজ করতে হবে।

বিএনপির উদ্দেশ্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি জামাত তো আজকে নতুন না, ২০১৩-১৪ সালে আপনারা দেখেছেন ওরা বাস পুড়িয়েছে, মানুষ পুড়িয়েছে। জীব জন্তুও তারা বাদ দেয়নি। বিএনপি জামাত মানুষ পুড়িয়েছে আর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট করেছে। এটাই আমাদের বৈশিষ্ট্য।

তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত। দুষ্কৃতকারীদের অচিরেই আইনের আওতায় নিয়ে আসা হবে।

এসময় উপস্থিত ছিলেন- পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বাবু চন্দনশীল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park