1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন

আমতলী উপজেলা  যুবলীগের তৃনমূল নেতারা সভাপতি হিসাবে অ্যাড: আরিফ উল হাসান আরিফকে দেখতে চায়

  • আপডেট : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৬৪ বার পঠিত
মো.ইমরান হোসাইন, আমতলী-বরগুনা:
বরগুনার আমতলী উপজেলা যুবলীগের  ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে গত ৩০ শে জুলাই।
সম্মেলনে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতারা ও বরগুনা জেলা আওয়ামীলীগ সভাপতি ও আমতলী উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।
সম্মেলন শেষে এখোনো কমিটি ঘোষনা করা হয়নি।  তৃনমূল নেতারা সভাপতি হিসেবে অ্যাড: আরিফ উল হাসান আরিফকে  চায় দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণ। সম্মেলনের দিন অ্যাড: আরিফ উল হাসান আরিফ এর শুভ কামনা করে আমতলীতে স্মরন কালের সর্ববৃহৎ  মিছিল নিয়ে  তৃনমূল যুবলীগ নেতাকর্মীরা ও সাধারন  সম্মেলন স্থলে যান। তাদের একটাই দাবী ছিল অ্যাড: আরিফ উল হাসান আরিফকে  সভাপতি চাই।
আমতলী পৌর যুবলীগ সভাপতি  বরগুনা জেলা পরিষদের সাবেক সদস্য তরুন আাইনজীবি যুব সমাজের আইকন  অ্যাড: আরিফ উল হাসান আরিফ  সভাপতি প্রার্থী হওয়ায়  তৃনমুল নেতাকর্মীদের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক ভাবে। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।
 সম্ভাব্য প্রার্থীরা নিজ যোগ্যতা যাচাইয়ের জন্য তৎপরতা শুরু করেছেন। দলীয় নেতা-কর্মীদের মতে, দলমত নির্বিশেষে সাধারণ মানুষ উপজেলা যুবলীগের সভাপতি   হিসেবে দেখতে চায় অ্যাড: আরিফ উল হাসান আরিফকে ।
খোঁজ নিয়ে জানা গেছে, আমতলী উপজেলা যুবলীগের  সভাপতি  হিসেবে সাধারণ মানুষ ও তৃনমুল যুবলীগ নেতাকর্মীদের  মধ্যে তার আকাশচুম্বি যে জনপ্রিয়তা রয়েছে তাতে যোগ্য নেতা অ্যাড: আরিফ উল হাসান আরিফ। প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি থেকেছেন সামনের সারিতে দিয়েছেন সফল নেতৃত্ব দল ও জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ। জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সৈনিক।
 প্রচলিত রাজনৈতিক ধারায় থাকলেও লোভ লালসার স্রোতে গা ভাসাননি তিনি। তৃণমুল নেতাকর্মিদের সঙ্গে থেকে এখনও সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন তিনি। বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ সাধারণ মানুষকে সাথে নিয়ে নিরলস ভাবে কাজ করছেন তিনি।
অ্যাডভোকেট আরিফ উল হাসান আরিফ আমতলী উপজেলার  এ প্রান্ত থেকে ঐ প্রান্তে  আওয়ামীলীগের মিছিল মিটিং এবং বিভিন্ন সামাজিক অনুষ্ঠানসহ উন্নয়ন কর্মকান্ডে এবং আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্চাসেবকলীগকে সুসংগঠিত করতে সারাদিই  ছুটে বেড়ান। রাজনীতিতে তাঁর এই কর্মদক্ষতার নেতৃত্ব এই সমাজের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সে একজন একজন অসা¤প্রদায়িক নেতা।
হিন্দু, মুসলিম, বৌদ্ধ খ্রিষ্টান সবার জন্য তাঁর দরজা সব সময় উন্মুক্ত।তিনি বঙ্গবন্ধুর আদর্শকে এবং আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশনকে বাস্তবায়ন করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি একটি শক্তিশালী সংগঠন প্রতিষ্টায় বিশ্বাসী।
জনগণের উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে বর্তমান সময়ে বিশিষ্ট সমাজ সেবক অ্যাড: আরিফ উল হাসান আরিফ  এর নেতৃত্বের বিকল্প নেই। উপজেলার তৃনমূল যুবরীগ নেতাকর্মীরা  অ্যাডভোকেট আরিফ উল হাসান আরি কে সভাপতি হিসাবে দেখতে চায়।
আমতলী উপজেলা  যুবলীগের সভাপতি প্রার্থী  অ্যাড: আরিফ উল হাসান আরিফ  এই প্রতিবেদক কে বলেন, আমি মানুষের পাশে দাঁড়ানোকে সর্বোচ্চ রাজনীতি বলে মনে করছি।দলের ত্যাগী বঞ্চিত যুবলীগ কর্মীদেই সবচেয়ে বেশি মূল্যায়ন করেন তিনি।যুবলীগের জন্য বা দলের জন্য সে সর্বোচ্চ ত্যাগ করতেও  প্রস্তুত  ।
জানা গেছে, দলের দুঃসময়ের একজন রাজনৈতিক কর্মী হিসেবে অ্যাড: আরিফ উল হাসান আরিফ এর সবচেয়ে বেশি ভূমিকা ছিল।তিনি যুবলীগের রাজনীতির সেই সুদিন ফিরিয়ে আনতে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে শিখেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park