1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন

সর্বস্তরের সকলকে ঈদ-উল-আযহার অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন মোঃ হারুন অর রশিদ আপন

  • আপডেট : বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ১১৫ বার পঠিত

শুভেচ্ছা বার্তা:

সোনারগাঁ উপজেলা সর্বস্তরের সকলকে পবিত্র ঈদ-উল-আযহার অফুরন্ত শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন, সোনারগাঁ উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতা মোঃ হারুন অর রশিদ ( আপন)।

ঈদুল আযহা উপলক্ষে গণমাধ্যমকে দেয়া এক শুভেচ্ছা বিবৃতিতে তিনি জানান ‘সর্বস্তরের সকলকে, ও অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীদেরকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ঈদ-উল-আযহার অফুরন্ত শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

ঈদুল আযহা ত্যাগের মানসিকতা ও ভ্রাতৃত্ববোধ শিক্ষা দেয়। এমনকি ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাইকে আনন্দের এক সূতায় বেধে দেয়। আসুন সকলে একে অপরের সুখে দুঃখে পাশে থাকি এবং সুন্দর সমাজ গড়তে একতাবদ্ধ থাকি। সবাইকে জানাই ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park