1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

সোনারগাঁবাসীর মাঝেই আমি আমার মা-বাবাকে খুঁজে পাই: এমপি খোকা

  • আপডেট : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৮৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মী সন্মেলন সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে পেরাব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

জামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বারের মোঃ বদরুজ্জামান মোল্লার সভাপতিত্বে ও জাতীয় যুব সংগতির যুগ্ন আহবায়ক মোঃ আশরাফুল হকের সঞ্চালনায়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে লিয়াকত হোসেন খোকা বলেন, আমি এমপি হওয়ার আগে ব্যবসা করতাম, অনেক টাকার মালিক ছিলাম। কিন্তু এমপি হওয়ার পর আমি মন থেকে সকল লোভ-লালসাকে সোনারগাঁবাসীর কল্যানের স্বার্থে ধ্বংস করে দিয়েছি। আমি লোভ করিনি, আমি যদি লোভ করতাম এই চলমান ১০ বছরে শতশত কোটি টাকার মালিক হতে পারতাম। এমপি খোকা বলেন! হ্যাঁ, আমি একটা বিষয়ে লোভ করেছি, সেটা হলো আপনাদের দোয়া। আমি আপনাদের দোয়া কামিয়েছি, মানুষের ভালবাসা কামিয়েছি। তিনি বলেন, আমি ছোট বেলায় মা-বাবাকে হাড়িয়েছি। এমপি হিসেবে নয়, ভাই বন্ধু ও সন্তান হিসেবে উন্নয়নের মাধ্যমে আমি সোনারগাঁ বাসীর হৃদয়ে থাকতে চাই। আমি আপনাদের মাঝেই আমার মা-বাবাকে খুঁজে পাই।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, জেলা জাতীয় পার্টি সাংগঠনিক সম্পাদক আবু তালেব চৌধুরী জিসান, পৌরসভা জাতীয় পার্টি সভাপতি এম এ জামান, উপজেলা জাতীয় যুব- সংহতির আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু,উপজেলা জাতীয় যুব- সংহতির সদস্য সচিব সেকান্দর আলী, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টি আহবায়ক নাছিমা আক্তার পলি, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলা সদস্য সচিব নারগিস আক্তার মেম্বার,জাতীয় মহিলা পার্টি উপদেষ্টা সাবেক কাউন্সিলর জায়েদা আক্তার মনি, নাছির উদ্দীন মেম্বার, শ্যামল শিকদার, মনির মেম্বার, সাকিব হাসান মেম্বার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park