1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় প্রস্তাবিত শেখ রাসেল শিশু পার্কের কাজ শুরু বেড়ায় সাবেক কাউন্সিলর রফিকুলের বিরুদ্ধে থানায় বাবার লিখিত অভিযোগ সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার

আপনারা চাইলে আমি আবার সেবা করার সুযোগ পাবো: এমপি খোকা

  • আপডেট : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ১০৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের জাতীয় পার্টির ৭নং ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ ই মে) বিকেলে সেকের হাট চৌরাস্তা এলাকায় কর্মী সম্মেলনে জামপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের জাতীয় পার্টি সভাপতি মো. নাছিরউদ্দীনের সভাপতিতে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা।

৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. বকুল মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন- জাতীয় মহিলা পার্টির সোনারগাঁ উপজেলার উপদেষ্টা ডালিয়া লিয়াকত, জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টি সভাপতি এম এ জামান, সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, জাতীয় পার্টির নোয়াগাঁও ইউনিয়নের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ানউদ্দিন চুন্নু প্রমুখ।

সম্মেলনে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন এলাকায় দৃশ্যমান অনেক উন্নয়ন করেছি। নিজের লোভ লালসা ত্যাগ করেছি। করোনাকালীন সময়ে নিজের ফ্ল্যাট বিক্রি করে লকডাউনে থাকা পরিবারের মাঝে হটলাইনের মাধ্যমে বিভিন্ন অসহায় পরিবারের মাঝে ১৫ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ওই সময় সোনারগাঁয়ে কোন নেতা আপনাদের কাছে খবর নিতে আসেনি।

তারা নির্বাচন আসলে আপনাদের কাছে ভোট চাইতে আসে। তাদের চিহ্নিত করে রাখবেন। আমি খোকা যখন করোনায় কেউ ঘর থেকে বাহির হয় না ভয়ে তখন আমি জীবনের ঝুঁকি নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত সোনারগাঁয়ের বিভিন্ন ইউনিয়নে গিয়ে করোনা সচেতনতা এবং মাক্স, হ্যান্ড সেনিটাইজার বিতরণ করেছি। আগামীতে আপনাদের দোয়া আর আল্লাহ চাইলে ইনশাআল্লাহ আপনাদের সুখ দুঃখে আমাকে কাছে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park