1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাঁচুরিয়া দাখিল মাদ্রাসার চারতলা বিশিষ্ট একাডেমি ভবন শুভ উদ্বোধন পাবনায় ব্যবসায়ী মাহবুব আলমের উপর হামলায় গ্রেফতার-২

মটর সাইকেল ছিনতাই করে ২৫হাজার টাকা চাঁদা দাবী ছাত্রলীগ নেতার

  • আপডেট : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৪৯ বার পঠিত

নাজমুল হাসান,মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের ডাসারে মটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগ নেতা ও তার সহযোগীকে ১৩ই মে(শনিবার) সকালে আটক করলেও বিকেলে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে ডাসার থানা পুলিশের বিরুদ্ধে।
তবে,বিপুল পরিমান টাকার বিনিময় ছেড়ে দেয়া হয়েছে বলেও অভিযোগ করছেন অনেকে।

একাধিক সূত্রে জানাগেছে, বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের দোনারকান্দী গ্রামের অনিক মল্লিক (২৩) শুক্রবার বিকেলে ডাসার উপজেলার নবগ্রামের ইউনিয়নের শশিকরে মটর সাইকেল নিয়ে ঘুরতে যান। এসময় ডাসার উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবিদ হোসেন তালুকদার ও তার সহযোগীদের নিয়ে মারধর করে মটরসাইকেল জোড়পূর্বক রেখে দেন। পরে মটর সাইকেল ছাড়িয়ে নিতে ২৫হাজার টাকা দাবী করে।

ঘটনার পরে ভুক্তোভোগী মারধরের শিকার অনিক মল্লিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। শনিবার ডাসার থানায় ছাত্রলীগ নেতা আবিদ তালুকদারসহ অজ্ঞাতদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দেয়ার পরে দুইজনকে আটক করেন ডাসার থানা পুলিশ। আটককৃতরা আবিদ তালুকদার ও তার সহযোগী মো:রনি। তবে শনিবার বিকেলে আবিদ তালুকদারকে রহস্যজনক কারনে পুলিশ ছেড়ে দেয়।

এ বিষয়ে ভুক্তভোগী অনিক মল্লিক বলেন, আমার কাছে টাকা পাবে এমন অভিযোগ এনে ছাত্রলীগ নেতা আবিদ, রনি রমজানসহ আরও অজ্ঞাত,৮-১০ জন আমাকে গতকাল বিকেলে মটর সাইকেল নিয়ে পিছনে ধাওয়া করে। পরে আমার মটর সাইকেল গতিরোধ করে। মারধর করে মটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায় ও জোড় করে সাদা কাগজে সই রাখে। আমাকে বলে আগামীকালের মধ্যে পঁচিশ হাজার টাকা দিতে হবে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এব্যাপারে ডাসার থানার এসআই সাহাবুদ্দিন জানান, দুইজনকে এসআই ইব্রাহিম খলিল আটক করেছে। বিস্তারিত জানি না। তবে এব্যাপারে এসআই ইব্রাহিমের নম্বরে ফোন দিলে তিনি কথা বলতে রাজি হননি। তিনি ওসির সাথে যোগাযোগ করতে বলেন। পরে ডাসার থানার ওসি হাসানুজ্জামানের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভি করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park