1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সাবেক মেয়র সাদিকুর রহমানের আমলে অনেক কাজ হয়েছে: এমপি খোকা

  • আপডেট : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১০৭ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভা থেকে বার বার নির্বাচিত সাবেক মেয়র আলহাজ্ব সাদেকুর রহমান ভূইয়ার সুস্থতা কামনায় দোয়া আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকা। এসময় তিনি বলেন সাবেক মেয়র সাদেকুর রহমান সোনারগাঁ পৌরসভার উন্নয়নে অনেক কাজ করেছেন, তার সময় রাস্তা ঘাট, ড্রেনেজ ব্যবস্থাসহ নানা কাজ তার আমলে করা হয়েছে। আমি তাকে সব কাজে সহযোগিতা করেছি, কিছু কাজ তার মেয়াদ শেষ হয়ে যাওয়ায় সম্পন্ন হয়নি। তবে বাকি কাজ গুলি দ্রুত সম্পন্ন হবে। তিনি আরো বলেন মেয়র সাদেকুর রহমানের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন’ নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাইম ইকবাল, সোনারগাঁ পৌর জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব এম এ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক জাকির সরকার, সিনিয়র সহ- সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, সহ-সভাপতি আলহাজ্ব গরীবে নেওয়াজ, সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান মধু, কাউন্সিলর দুলাল মিয়া, উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি মেম্বার, কাউন্সিলর শাহজালাল মিয়া, কাউন্সিলর জাহেদা আক্তার মনি ও কাউন্সিলর পারভীন আক্তার, সাবেক কাউন্সিলর রোকসানা আক্তার, পৌর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ওমর ফারুক টিটু,জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাষ্টার, ২ নং ওয়ার্ড সভাপতি মো: শাহিন মিয়া, মো: শহীদ মিয়া, কাউসার আহম্মেদ, ৭ নং ওয়ার্ড সভাপতি মোঃ মহিউদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন ৯ নং ওয়ার্ড সভাপতি মোঃ রাসেল মিয়া, ১ নং ওয়ার্ড সভাপতি মোঃ আক্তার মিয়া, মিলন মিয়া, ৩ নং ওয়ার্ড সভাপতি মোঃ হাবিবুর রহমান,  মোঃ আক্কাস আলী, আব্দুর রউফ ভেন্ডার, পারভীন আক্তার বেবি, মমতাজ বেগম, মো: জহির মিয়া, খোরশেদ আলম, পৌর স্বেচ্ছাসেবক পার্টির সহ সভাপতি আলমগীর হোসেন অপু, ইমরান মিয়া, রাব্বি মিয়া, পৌর স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক আবুল হোসেন, মো: সোহেল মিয়া, জাহাঙ্গীর মিয়া, জাতীয় যুব সংহতির সভাপতি নাজমুল ইসলাম লিটু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park