1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শফিকুল ইসলাম সাগর

  • আপডেট : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৩৯ বার পঠিত

নিউজ ডেস্ক:

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি। ঈদুল ফিতর উপলক্ষ্যে সোনারগাঁ উপজেলার সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী শফিকুল ইসলাম সাগর।

এক শুভেচ্ছা বিবৃতিতে তিনি গণমাধ্যমকে জানান ‘ঈদুল ফিতর দীর্ঘ এক মাস সিয়াম সাধনা ও আত্মসংযমের পর মুসলিম উম্মাহর জন্য আসে সুখের বার্তা নিয়ে। তাই সোনারগাঁ উপজেলার সর্বস্তরের সকলকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

রমজান আত্মশুদ্ধি ও সংযমের মাস। তাই আসুন আমরা প্রত্যেকে সংযমী হই এবং আল্লাহর নৈকট্য হাসীল করার জন্য ভালো ভালো কাজ করি। আল্লাহ আমাদের রোজাকে কবুল করুক আমিন। সবাইকে জানাই ঈদ মোবারক’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park