1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁ উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান হলেন মাহফুজুর রহমান কালাম বেড়ায় প্রস্তাবিত শেখ রাসেল শিশু পার্কের কাজ শুরু বেড়ায় সাবেক কাউন্সিলর রফিকুলের বিরুদ্ধে থানায় বাবার লিখিত অভিযোগ সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা

নারীসহ ১৫ জনকে কুপিয়ে জখম

  • আপডেট : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৬৫ বার পঠিত

নাজমুল হাসান-মাদারীপুর প্রতিনিধি:

মাদক সেবনে বাধা দেওয়ায় পাড়ার বখাটে কয়েক যুবক নারীসহ ১৫ জনকে কুপিয়ে জখম করেছে। শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যায় মাদারীপুর পৌর শহরের থানতলী এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

আহতরা হলেন, মোশাররফ হোসেনের ছেলে শাহাজউদদীন (২৭), রফিক হাওলাদারের ছেলে জাবেদ হাওলাদার (২২), আলমগির হাওলাদের ছেলে মাহবুব (৩৫), কাজী শিপনের ছেলে সিফাত (৩০), আকতার খানের ছেলে রিয়াদ খান (২৮), জাহাঙ্গীর খানের ছেলে রনি খান (২৩), রহিম হোসেনের ছেলে বকুল (৫০), হাবিবুর রহমানের স্ত্রী সালেহা (৫০), ফিরোজ বেপারীর মেয়ে নাদিয়া (১৮), আখতার খানের স্ত্রী রেবা খানসহ (৫০) অন্তত ১৫ জন আহত হয়েছেন। হামলাকারীদের সবাইকে এখনো সঠিকভাবে শনাক্ত করা যায়নি।

ভুক্তভোগী ও হাসপাতাল সূত্রে জানা যায়, থানতলী এলাকার ৭ নম্বর ওয়ার্ডের একটি বাড়ির পাশে বসে মাদক সেবন করছিলেন কয়েকজন বখাটে যুবক ও কিশোর। পরে সালেহা বেগম নামের এক নারী তাদেরকে রোজার দিনে এসব না করে ওখান থেকে সরে যেতে বলেন। অন্য স্থানে গিয়ে মাদক খেতে বলায় তারা ক্ষুব্ধ হয়ে তাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যান। এরপর তারা কিছুক্ষণ পরে দেশীয় অস্ত্র এবং লাঠি নিয়ে ওই বাড়িতে হামলা করেন। ওই সময় ২০-৩০ জন যুবক অতর্কিত তাদের ওপর হামলা চালান। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ওই বাড়ির সদস্যসহ তাদের উদ্ধার করতে আসা অনেককে গুরুতর জখম করে। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

আহতরা জানান, মাদক সেবনে বাধা দেওয়ার কারণে এসব বখাটে ছেলেরা আমাদের ওপর হামলা চালিয়েছে। আমরা এদের বিচার চাই।

মাদারীপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. বজলুর রহমান বলেন, সন্ধ্যার দিকে থেকে ১০ জন রোগী তাদের শরীরের বিভিন্নস্থানে জখম নিয়ে হাসপাতালে ভর্তি হয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মাদারীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হাসপাতালে গিয়ে আহত ওই ব্যক্তির সঙ্গে কথা বলে এসেছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park