1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন

পাওনা টাকা আদায়ে সহযোগিতা করায় করোনা যোদ্ধার নামে অপ-প্রচারের অভিযোগ

  • আপডেট : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ১৯৭ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক প্রবাসীর কাছ থেকে পাওনা টাকা আদায়ের সহযোগিতা করায় সানাউল্লাহ নামের এক করোনা যোদ্ধার নামে অপ প্রচারের অভিযোগ তুলেছেন। বৈদ্যেরবাজার ইউনিয়নের মামরকপুর এলাকায় তার নামে স্থানীয় কয়েকটি পত্রিকায় চাঁদা না পেয়ে রাস্তা কেটে নেওয়ার অভিযোগ তুলে অপ-প্রচার করা হয়। গতকাল মঙ্গলবার বিকেলে উদ্ভবগঞ্জ এলাকায় সামাজিক সংগঠন ষোলোআনা কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে লিখিত বক্তব্যে তিনি এ অপ-প্রচারের বিষয়টি তুলে ধরেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, প্রবাসীর পাওনাদার ঠিকাদার হাবিবুর রহমান, নাট্য ব্যক্তিত্ব জসিমউদদীন, মো. সোহাগ, রহমত আলী, কবির হোসেন, ইউসুফ মিয়, আমানউল্লাহ, মো. জিলানী, মো. দেলোয়ার প্রমুখ।
সংবাদ সম্মেলনে করোনা যোদ্ধা সানাউল্লাহ বেপারী বলেন, তিনি ২০১০ সাল থেকে সামাজিকভাবে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করে আসছেন। করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে তিনি টিম গঠন করে ঘরবন্দী মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়া, চিকিৎসা ও করোনায় মৃত ব্যক্তিদের দাফনসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেন। এসব কাজের পৃষ্ঠপোষক ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা।
সম্প্রতি বৈদ্যোরবাজার ইউনিয়নের মামরকপুর গ্রামের সৌদি আরব প্রবাসী হাবিবুর রহমান ওই একটি দৃষ্টি নন্দন বাড়ি নির্মাণ করছেন। ওই বাড়ির ঠিকাদারকে কাজে ভুল হয়েছে এমন অজুহাতে প্রবাসী ঠিকাদারের চুক্তিবদ্ধ কাজ থেকে বের করে দিয়ে তার কাজের ১০ লাখ টাকা পরিশোধে তালবাহানা শুরু করেন। গত দুই বছর ধরে এ টাকা পরিশোধ গড়িমসি করতে থাকে। গত সপ্তাহে ঠিকাদার পাওনা টাকার জন্য প্রবাসী হাবিবুর রহমানসহ তিনজনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেন। এ কাজে সহযোগিতা করেন করোনা যোদ্ধা সানাউল্লাহ বেপারী। এতে ক্ষিপ্ত হয়ে প্রবাসীর বোন শাহিনা বেগম তার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ তুলেন ও হুমকি দেন। এ ঘটনায় সানাউল্লাহ বেপারী সোনারগাঁ থানায় সাধারণ ডায়রী করেন। সাধারণ ডায়রীর পুলিশ তদন্ত করার ভয়ে তার বিরুদ্ধে চাঁদার দাবিতে রাস্তা কাটার অভিযোগ তুলে অপ- প্রচার করা হয়।
সংবাদ সম্মেলনে সানাউল্লাহ বেপারী আরো বলেন, হাবিবুর রহমান প্রবাসে থেকে হুন্ডির ব্যবসা করে সরকারি কর ফাঁকি দিয়ে আলিশান বাড়ি নির্মাণ করেছেন। তিনি বাড়ি নির্মাণ করতে গিয়ে রাজ মিস্তি ঠিকাদার, টাইলস ও রড সিমেন্টের পাওনা টাকা দিতে চায় না। পাওনা টাকা চাইতে গেলে চাঁদাবাজি মামলার হুমকি দেওয়া হয়।
অভিযুক্ত প্রবাসী হাবিবুর রহমান দেশে না থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে তার বোন সাহিনা বেগম বলেন, সানাউল্লাহর অভিযোগ সত্য নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park