1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

সোনারগাঁয়ে পরকীয়ায় বাঁধা দেয়ায় যুবলীগ নেতার স্ত্রীর আত্মহত্যা 

  • আপডেট : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১৯৫ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতার স্ত্রী মোসা: নীলা বেগমকে (৪০) পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় বিষ পান করে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।
শনিবার (১৮ মার্চ) আনুমানিক ২টার দিকে সাদিপুর ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতি মো. দেলোয়ার হোসেনের স্ত্রী মোসা. নীলা বেগম (৪০) আত্মহত্যা করেছেন। কিন্তু নিহতের স্বামী যুবলীগ নেতা দেলোয়ার হোসেন তার স্ট্রোক মারা গেছেন বলে প্রচার করেন।
স্থানীয় প্রতিবেশী সূত্রে জানা গেছে, যুবলীগ নেতা দেলোয়ারের উপজেলাধীন নয়াপুরে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান আলীফ রেস্টুরেন্টের ম্যানাজার নাসিক ২৭নং ওয়ার্ডের কুড়িপাড়া এলাকার নাহিদের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। এটা পারিবারিক ভাবে ঘটনাটি জানাজানি হলে অনেক বার সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়। একপর্যায়ে গত বৃহস্পতিবার বিকালে নীলা বেগম ম্যানাজার নাহিদকে নিয়ে রূপগঞ্জের উপজেলার ৩’শ ফিট এলাকায় পালিয়ে যায়। পরে স্বামী মো. দেলোয়ার হোসেন জানতে পেরে ঐ জায়গা থেকে বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে একটি মাইক্রোবাসে করে তাদেরকে নিয়ে আসে।
এ ঘটনাকে কেন্দ্র করে আজ শনিবার দুপুর ১২টার দিকে নীলা বেগম সময় বিষ পান করে অসুস্থ হয়ে পড়ে। পরে দেলোয়ার হোসেন মুমূর্ষ অবস্থায় তার স্ত্রী নীলাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়লে ধামাচাপা দিলে লেগে পড়ে দেলোয়ারের লোবজন।
সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মো. আহসান উল্লাহ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি স্ট্রোক করে মারা গেছে। আত্মহত্যার বিষয়টিও শুনতে পেরেছি। তবে তদন্ত পূর্বক বিষয়টি প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park