1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

নারায়ণগঞ্জে ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

  • আপডেট : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৬৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

মহাসড়ক ও নারায়ণগঞ্জের বিভিন্নস্থানে ডিবি পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে ছিনতাই ও ডাকাতি চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। রোববার (১২ মার্চ) দুপুরে সাইনবোর্ড এলাকায় পিবিআইয়ের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মনিরুল ইসলাম।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলো- সাইফুল ইসলাম স্বপন, নূর ইসলাম, রাসেল, রতন, বাবুল হোসেন, শাহারিয়া ও সালাউদ্দিন।

নারায়ণগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, ২০২১ সালের ২০ ফেব্রুয়ারি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সিদ্ধিরগঞ্জের কাঁচপুর এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে বাসযাত্রী পরিতোষ চন্দ্র ধরের কাছ থেকে ৩৮ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা হয়। মামলায় উল্লেখ করা হয়, আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে ৩৮ লাখ টাকা ছিনতাই করা হয়েছে। ২২ আগস্ট মামলার তদন্তের দায়িত্ব পায় পিবিআই।

তিনি বলেন, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে গত ২১ ফেব্রুয়ারি পিবিআইয়ের একটি টিম ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর থানা এলাকায় অভিযান চালিয়ে পাঁচ জন ও দ্বিতীয় দফা গত ৭ মার্চ চট্টগ্রাম এবং কক্সবাজার জেলার দুইজনকে গ্রেপ্তার করে।

তিনি আরও বলেন, ঢাকার তাঁতীবাজার এলাকায় স্বর্ণপট্টি থেকে বের হওয়ার সময় বাদীকে অনুসরণ করে আাসামি সালাউদ্দিন। বাদী সায়েদাবাদ বাসস্ট্যান্ড থেকে চট্টগ্রামগামী খাদিজা পরিবহনে উঠলে আসামি সালাউদ্দীন কৌশলে একই বাসে উঠে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কাঁচপুরে পৌঁছলে ডিবি পরিচয়ে ডাকাতি করে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park