1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাঁচুরিয়া দাখিল মাদ্রাসার চারতলা বিশিষ্ট একাডেমি ভবন শুভ উদ্বোধন পাবনায় ব্যবসায়ী মাহবুব আলমের উপর হামলায় গ্রেফতার-২

সোনারগাঁয়ে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৬৬ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক:
অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এবং বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) নির্দেশনা অনুযায়ী নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১লা মার্চ) বিকেল ৩ টায় সোনারগাঁ উপজেলা চত্ত্বরে দেশের শীর্ষস্থানীয় বীমা কোম্পানীর প্রতিনিধিদের অংশগ্রহণে র‍্যালীতে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজওয়ান-উল-ইসলামের নেতৃত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া।
সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজওয়ান-উল-ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আর্থিক ভাবে সাবলম্বী করতে বীমার গুরুত্ব সাধারণ মানুষের মধ্যে পৌঁছে দিতে কাজ করবে প্রশাসন।
বীমা খাতে আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত সোনালী লাইফ ইন্স্যুরেন্সের সোনারগাঁ ব্রাঞ্চ ইনচার্জ কামরুজ্জামান রানা বলেন, বীমা সেক্টরের পুরোনো ধারণা দূর করে উন্নত বিশ্বের অর্থনৈতিক কাঠামোর ন্যায় শক্তিশালী করে তুলতে কাজ করছে বর্তমান সরকার। সেই লক্ষ্যে বীমার মাধ্যমে অবিরত সঞ্চয়ের মাধ্যমে সন্তুষ্টি আসবে সবার জীবনে এই আশা ব্যক্ত করছি।
এসময় উপস্থিত ছিলেন, সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ইউএম শিতল দাস, সালাহউদ্দিন, মো. মিলন আহমেদ, সাবেক কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নাসরিন সুলতানা ঝরা, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের সহকারী ভাইস প্রেসিডেন্ট মো. শাহ জাহান, পপুলার লাইফ ইন্স্যুরেন্সের জিএম মো. আব্দুল আলিম, সানলাইফ ইন্সুরেন্সের জিএম নুরুল হক শিকদার সহ অন্যান্য কর্মকর্তা ও গ্রাহকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park