1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁয়ে ছেলের সাথে অভিমান করে কীটনাশক পানে মায়ের মৃত্যু

  • আপডেট : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ২৪২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ছেলের সাথে অভিমান করে কীটনাশক পান করে জুলেখা বেগম (৪৫) নামে এক মা আত্নহত্যা করেছে বলে জানা গেছে।

বুধবার (১ মার্চ) দুপুর ২ ঘটিকার সময় উপজেলার সনমান্দি ইউনিয়নের ফতেহপুর এলাকার শাহজাহান মিয়ার স্ত্রীর তার বড় ছেলে আমিনুল ইসলামের সাথে কথা-কাটাকাটি করে। গভীর অভিমানে কাউকে কিছু না বলে ঘরে থাকা কৃষি কাজে ব্যবহৃত কীটনাশক পান করলে তিনি অসুস্থ হয়ে পরে। আশপাশের লোকজন তা বুঝতে পেরে জুলেখা বেগমকে রাত ১১ ঘটিকার সময় অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন বলেন, লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park