1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভাংচুর

  • আপডেট : রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৫ বার পঠিত

নিউজ ডেস্ক:

পটুয়াখালীর বাউফলে জাতিরজনক শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ভাংচুর করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

রবিবার (২৬ ফেব্রয়ারি) বিকালের দিকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিটি ভেঙ্গে ফেলে। মুজিব শতবর্ষ উপলক্ষে বাউফল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জিয়াউল হক জুয়েলের উদ্যোগে পৌরসদরের বাউফল আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন পুকুর পাড়ে প্রতিকৃতিটি স্থাপন করা হয়। রবিবার বিকাল ৪টার পরে ঘটনাটি এলাকার জনসাধরনের নজরে পরে।

স্থানীয় ইউনুস মোল্লা বলেন,আমি রবিবার দুপুরের দিকে অক্ষত অবস্থায় জাতি জনকের প্রতিকৃতিটি দেখতে পেয়েছি।
এবিষয় বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল বলেন,স্বাধীনতা বিরোধী চক্র এ জগন্য কাজটি করেছে বলে আমার ধারনা। তিনি ঘটনার তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে জড়িতের খুঁজে বেড় করে আইনের আওতায় আনার জন্য পুলিশের প্রতি অনুরোধ করেন ।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, বিষয়টি জানার সাথে সাথে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park