1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

নানা বিতর্কে সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ কর্মী সম্মেলনের দাওয়াত কার্ড সংশোধন

  • আপডেট : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৮৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

দীর্ঘ প্রতিক্ষার পর সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নির্দেশে উপজেলার সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সম্মেলন আহ্বান করা হয় ২৮ শে ডিসেম্বর রোজ বুধবার। আর সেই কর্মী সম্মেলনের দাওয়াত কার্ডে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির নাম না দেয়া এবং কার্ডে একাধিক বানান ভুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদ ঝড় উঠে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইঞ্জিনিয়ার মাসুম সমর্থক কামাল ভান্ডারী তীব্র নিন্দা ও প্রতিবাদ করে লিখেন, “সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ কমিটি তিনজন বিশিষ্ট কমিটি হয়েছে, তাহলে পদের ক্ষমতা বলে বিশেষ অতিথি হিসাবে হাজী ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সহ-সভাপতি সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ, চেয়ারম্যান পিরোজপুর ইউনিয়ন পরিষদ এর নামটা তো থাকাটা যুক্তিসঙ্গত ছিলো”।

কর্মী সম্মেলনের প্রধান বক্তা হিসেবে রাখা হয়েছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়াকে এবং প্রধান অতিথি হিসেবে আছেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার।

উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ৩জনের কমিটি ঘোষণা করার পর থেকে এই কমিটিই পরিচালনা করে আসছে পুরো উপজেলা আওয়ামী লীগ।

পিরোজপুর ইউনিয়নের যুবলীগ কর্মী রাসেল সিরাজ বলেন, এই কাঁদা ছুড়াছুড়ি না করে ঐক্যবদ্ধ রাজনীতি করার বিশেষ অনুরোধ রহিল। আশা ও বিশ্বাস করি, ভাইলীগ ছেড়ে বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে এগিয়ে নিতে সবাই ঐক্যবদ্ধ কাজ করবেন।

সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাদিপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশীদ মোল্লা পুরো বিষয়টি নিয়ে বলেন, সাদিপুর ইউনিয়নে আওয়ামী লীগের কর্মী সম্মেলনকে ঘিরে ছাপানো দাওয়াত কার্ডটি অতিউৎসাহী কয়েকজন নেতার ভুল। আমাকে না দেখিয়ে কার্ডটি ছাপানো হয়েছে। আমি দেখার পর তা পরিবর্তন করেছি। এই ভুলের পিছনে কোন ধরণের রাজনৈতিক উদ্দেশ্য ছিল না। ব্যানার ফ্যাস্টুন ও অন্যান্য সব জায়গায় আমাদের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সাহেবের নাম ও ছবি সংযোজিত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park