1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় প্রস্তাবিত শেখ রাসেল শিশু পার্কের কাজ শুরু বেড়ায় সাবেক কাউন্সিলর রফিকুলের বিরুদ্ধে থানায় বাবার লিখিত অভিযোগ সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার

নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ৫ম বর্ষপূর্তিতে মেল বন্ধন ও সাংস্কৃতিক উৎসব

  • আপডেট : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৩৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

৫ম বর্ষপূর্তিতে মেলবন্ধন ও সাংস্কৃতিক উৎসব পালন করেছে নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাব। সোমবার (১২ ডিসেম্বর) নারায়ণগঞ্জ শহরের খানপুর চৌরঙ্গী পার্কে দিনব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। তিনি ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে অনলাইন মিডিয়ার গুরুত্ব তুলে ধরে বলেন এখন অনলাইন সংবাদপত্রের সংখ্যা অনেক বেশি ও গুরুত্ব বৃদ্ধি পাচ্ছে এবং মুহুর্তের মধ্যেই আমরা যে কোন স্থান থেকে সংবাদ পেয়ে যাচ্ছি। প্রযুক্তি যুগের সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন যাই হোক প্রযুক্তি ব্যবহার করতে হবে। প্রযুক্তিতে আসতে হবে। বিশ্বের সঙ্গে আমাদের তাল মিলিয়ে চলতে হবে। গণমাধ্যমকে দায়িত্ব বোধের কথা স্মরণ করিয়ে তিনি বলেন কথাই বলে সংবাদ পত্র হচ্ছে সমাজের দর্পন।

নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে বর্ষপূর্তি অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল। তিনি সাংবাদিকদের বিভিন্ন দাবী দাওয়া পূরণের লক্ষ্যে একমত পোষন করে সাংবাদিকদের কল্যাণে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। বিশেষ অতিথি মাদবদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ মামুন বলেন, নারায়ণগঞ্জে মাদক নির্মুলে সাংবাদিকসহ জেলা বাসীর আন্তরিক সহযোগিতা সহ মাদক বিরোধী সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। জেলা তথ্য অফিসার রিনা পারভীন সাংবাদিকদের তথ্য নির্ভর ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের কথা তুলে ধরে তাদের পাশে থাকার ঘোষণা দেন। জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরীয়ান দেবাশীষ ভদ্র বলেন, নারায়ণগঞ্জে সাংবাদিকরা অনেক ভালো কাজ করছে তাদের জন্য শুভ কমনা রইল। জিটিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার লিজা চৌধুরী অনলাইন প্রেসক্লাবের সদস্যদের আরও সক্রিয় ভাবে কাজ করার কথা বলেন এবং জেলা প্রশাসনকে সাংবাদিকদের পাশে থাকার অনুরোধ জানান। প্রাণবন্ত অনুষ্ঠানে সাবলীল উপস্থাপনায় ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিষ্ট্রার কাজী সাঈদ। অনুষ্ঠানে পবিত্র কোরআন পাঠ করেন মুফতী শেখ শাব্বির।

মেলবন্ধন ও সাংস্কৃতিক উৎসবে নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য সচিব মনির হোসেন, যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, সাইমুন ইসলাম, আব্দুল মান্নান সাগর, আল মামুন খান, রিপন মাহমুদ আকাশ, মশিউর রহমান ও মেহেদী মঞ্জুর বকুলকে সম্মানীত অতিথিরা শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেষ্ট তুলে দেন। এ সময় আরও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য মোহাম্মদ হোসেন, শাহাদাত হোসেন তৌহিদ, ইউসুফ আলী প্রধান সহ মাজহারুল ইসলাম, মুন্না, আশিকুর রহমান সাজু, ওয়াহিদুর রহমান সোহেল, খোকা রহমান, জহির শিকদার, সাদ্দাম হোসেন মির্জা প্রমুখ।
পারিবারিক বন্ধনে যাদু প্রদর্শন করেন যাদুশিল্পী কবির প্রধান ও সংগীত পরিবেশন করেন রোকসানা পারভীন পিংকী ও আল আমিন। অনুষ্ঠানের শেষ প্রান্তে আনন্দ বিনোদনে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হলে প্রথম পুরস্কার গ্রহণ করেন জুম্মন ও ২য় পুরস্কার প্রাপ্ত হন মোঃ শান্ত। উভয়কে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের উদ্বোধক জেলা পরিষদ চেয়ারম্যান বাবু চন্দন শীল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park