1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক পদে আগ্রহী সাইদুর মন্ডল

  • আপডেট : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১৫৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠনকে সামনে রেখে নেতাকর্মীদের মধ্যে শুরু হয়েছে দৌঁড়ঝাপ। কমিটিতে স্থান পেতে মরিয়া হয়ে উঠেছে অনেকেই। রাজপথের লড়াকু সৈনিক থানা স্বেচ্ছাসেবক লীগের পরিক্ষিত ত্যাগী নেতারা পদ পদবী পাওয়ার জন্য তৎপর হয়ে উঠেছে। সিদ্ধিরগঞ্জের তৎকালীন গোদনাইল ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি দীর্ঘদিন ধরে আওয়ামী পরিবার ও স্বেচ্ছাসেবক লীগ করে আসা নাসিক ৬ নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী মন্ডল পরিবারের সদস্য সাইদুর রহমান এবার থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক পদে স্থান পেতে ইতিমধ্যে দলের হাইকমান্ডের কাছে তার সিভি জমা দিয়েছেন।
জানাযায়, সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নং ওয়ার্ডের মন্ডল পরিবারের সদস্য সাইদুর রহমান মন্ডল ১৯৯৭ সাল থেকে বাংলাদেশ ছাত্রলীগ নারায়ণগঞ্জ কলেজ শাখার সদস্য হিসেবে আওয়মীলীগের রাজনীতি শুরু করেন । পরবর্তীতে ২০০১ সালে তৎকালীন গোদনাইল ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি হিসেবে রাজনীতিতে সক্রিয় ভুমিকা পালন করে আসছেন। ২০১৯ সালে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সক্রিয় সদস্য হিসেবে অগ্রনী ভুমিকা পালন করেন এবং নাসিক নির্বাচনে আওয়মীলীগের প্রার্থীর পক্ষে কাজ করে নৌকার প্রার্থীকে বিজয় করেন। এছাড়াও আওয়ামীলীগের যে কোন কর্মসুচিতে অংশগ্রহন করে সক্রিয় ভুমিকা পালন করে আসছেন।
এ বিষয়ে সাইদুর রহমান মন্ডল বলেন, আমি ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত আমার পরিবার নারাযণগঞ্জের অন্যতম আওয়ামী পরিবার । আমার বড় ভাই মজিবুর রহমান মন্ডল জেলা আওয়ামীলীগের সদস্য ও সিরাজুল ইসলাম মন্ডল নাসিক ৬নং ওয়ার্ড সাবেক সফল কাউন্সিলর ও জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি । তাই আমি থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক পদের জন্য হাইকমান্ডের নিকট সিভি জমা দিয়েছে দল যদি আমাকে উক্ত পদের জন্য যোগ্য মনে করে তাহলে দিবে। আমি পদের জন্য রাজনীতি করিনা দল যেখানে দিবে সেখানে থেকে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে আওয়ামী রাজনীতি করে যাবো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park