1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত,

বন্দরে হোসিয়ারী ব্যবসায়ীকে কুপিয়ে হত্যাচেষ্টা,হাতের আংগুল বিচ্ছিন্ন

  • আপডেট : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৮৩ বার পঠিত
স্টাফ রিপোর্টার:
বন্দরের তসিফ (৩০) নামে এক হোসিয়ারী ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে চিহ্নিত সন্ত্রাসীরা। রোববার (২০ নভেম্বর) দুপুরে বন্দর উপজেলার পূর্ব হাজীপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ীকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত ব্যবসায়ী তসিফ এর মা সুলতানা বেগম বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগে উল্লেখ করা হয়, পূর্ব শত্রুতার জের ধরে বন্দর শাহীমসজিদ নূরবাগ এলাকার পাতলা মিয়ার ছেলে রাজু, দ্বীন ইসলামের ছেলে কাউছার আহম্মেদ মোহন, একই এলাকার নাহিম, রাজন, ঝলক, রিয়াদ সহ ৪/৫ জন মিলে ব্যবসায়ী তসিফকে এলাপাথারি কুপিয়ে গুরুতর জখম করে তার কাছ থেকে ২০ হাজার টাকা ও গলার চেইন ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয় লোকজন আহত ব্যবসায়ীকে উদ্ধার করে প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার অবস্থার অবনতি দেখে তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থা আশঙ্কা জনক বলে জানা গেছে।
এবিষয়ে জানতে চাইলে বন্দর থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন অপরাধী কেউই ছাড় পাবেনা দ্রুত ব্যবস্থা নিবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park