1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন

বন্দর কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কোমলমতি শিশুদের ইমরুল কায়েসের আর্থিক উপহার

  • আপডেট : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৩৫৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

নারায়ণগঞ্জ জেলা বন্দর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কোমলমতি শিশুদের শিক্ষার মান উন্নতি করার লক্ষ্যে আগামী বৃত্তিপরীক্ষায় অংশগ্রহণ করে সকল শিক্ষার্থীরা বৃত্তি পরীক্ষায় উক্তীর্ণ হবেন এবং ভালো নম্বর পেয়ে পাস করবেন সে সকল শিক্ষর্থীদের জন্য বন্দর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সম্মানিত উপদেষ্টা ও রওশন আনোয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান জাপানি প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক ইমরুল কায়েস ইমন। বিশ হাজার টাকা তাদের উপহার হিসেবে বৃত্তি পরীক্ষায় উক্তীর্ণ হওয়া শিক্ষার্থীদের দেওয়ার কথা ঘোষণা করেন।

বৃহস্পতিবার ১৭ নভেম্বর বন্দর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কর্তিপক্ষ কে এ
সুখবর বার্তা জানান।

ইমরুল কায়েস ইমন জানান, একসময় বাংলাদেশে স্লোগান ছিল আপনার সন্তানকে স্কুলে পাঠান। এখন সেই প্রচারের তেমন প্রয়োজন নেই। এর কারণ গত ৪০ বছরে সরকার, দাতা ও বেসরকারি সংস্থার চেষ্টায় এবং সমাজ সচেতন হওয়ায় প্রায় সবাই স্কুলে যাচ্ছে, শিক্ষা জাতির মেরুদণ্ড তাই আমি মনে করি সবার জন্য শিক্ষা লেখা পড়ার প্রয়োজন আছে, আজকের শিশু আগামীদিনের ভবিষ্যত।

বন্দর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের শিক্ষক ও কোমলমতি শিক্ষার্থী শিশুদের সফলতা মঙ্গল কামনা করি। বন্দর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কোমলমতি শিশুদের শিক্ষার মান উন্নয়ন করার লক্ষ্যে আগামী বৃত্তিপরীক্ষায় অংশগ্রহণ করে সকল শিক্ষার্থীরা বৃত্তি পরীক্ষায় উক্তীর্ণ হবেন তাদের জন্য বিশ হাজার টাকা উপহার হিসেবে ষোষণা করায়, বন্দর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তাদের পাশাপাশি আয়নাল হক ফাউন্ডেশনের সদস্য গনি মাছুম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park