1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

কাজী মোয়াজ্জেমের হোসেনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন আসিফ আহমেদ আনিস

  • আপডেট : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ২২৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

আমি আসিফ আহমেদ আনিস। আমি সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী। বুধবার নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত স্থানীয় কিছু পত্রিকায় “সোনারগাঁয়ে কাজী মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে পদ বাণিজ্যের অভিযোগ” এমন শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত, মিথ্যা ও বানোয়াট। এ সংবাদটির বিরুদ্ধে আমি প্রতিবাদ জানাচ্ছি।

একটি কুচক্রি মহল আসন্ন সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে প্রশ্নবিদ্ধ করতে এধরণের বানোয়াট সংবাদ প্রকাশ করে অহেতুক কুৎসা রটাচ্ছে। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন ভাই ও সোনারগাঁয়ের স্বেচ্ছাসেবক লীগের সুনাম নষ্ট করতে তারা এধরণের অপপ্রচার চালাচ্ছে। তারা সংবাদ মাধ্যমকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করেছে বলে আমি মনে করি। কাজী মোয়াজ্জেম হোসেন ভাইয়ের নেতৃত্বে ও তার নিরলস প্রচেষ্টায় সোনারগাঁয়ের ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা এবং পরবর্তীতে ৯টি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অত্যান্ত সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। কয়েকদিনের মধ্যেই অবশিষ্ট ১টি ইউনিয়ন, সোনারগাঁ পৌরসভা ও সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন সম্পন্ন হবে।

সোনারগাঁয়ের পরীক্ষিত, দক্ষ, যোগ্য ও দলের প্রতি নিবেদিত প্রাণ কর্মীদেরকে বেছে বেছে আগামী দিনের কমিটিতে স্থান দিতে তিনি দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। তার সুদক্ষ নেতৃত্ব এবং সঠিক পদক্ষেপের কারণে সারা সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগ ব্যাপকভাবে জেগে উঠেছে। বিএনপি ও অশুভ শক্তির যে কোন আন্দোলন সংগ্রামকে মোকাবেলা করতে আমরা স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতা-কর্মী আজ প্রস্তুত আছি।

সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি
ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু) সোনারগাঁয়ের বিভিন্ন ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের  সম্মেলনে উপস্থিত হয়ে কাজী মোয়াজ্জেম হোসেন ভাইয়ের নেতৃত্বকে ব্যাপকভাবে প্রশংসা করেছেন।

প্রকাশিত সংবাদের কোথাও লিখা নেই যে, কারা এ অভিযোগ আনলেন এবং কোন ইউনিয়নে এ পদ বাণিজ্য হয়েছে। তাছাড়া এখনো সোনারগাঁয়ের কোন ইউনিয়নের কমিটি দেয়া হয়নি। এধরণের নিউজ কাজী মোয়াজ্জেম হোসেন ভাইয়ের সুনাম নষ্ট করার ষড়যন্ত্র ও অপচেষ্টা বলে আমরা মনে করি। সাংবাদিক বন্ধুদেরকে অনুরোধ জানাবো আপনারা সরেজমিনে সঠিক তথ্য নিয়ে সংবাদ প্রকাশ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park