1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন

আমার সম্মান নষ্ট করার জন্য একটি কুচক্রী মহল স্বরযন্ত্র করে যাচ্ছে: চেয়ারম্যান সামসু

  • আপডেট : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১০৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল আলম সামসু গণমাধ্যমকে বলেন, বিগত সময়ে আমি ১৯৯৭ থেকে ২০১২ সাল পর্যন্ত পর্যায়ক্রমে ১৪ বছর আমার ইউনিয়নে জনগণের ভোটে নির্বাচিত হয়ে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। চলতি মেয়াদে ২০২২ ইং সালের ১২ জানুয়ারি পূনরায় নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে জনগনের ভোটে নির্বাচিত হই।

রবিবার (৬ নভেম্বর) সকালে সরেজমিনে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদে টিসিবির পণ্য বিতরণ নিয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে চেয়ারম্যান সামসুল আলম সামসু বলেন, আমার প্রতিদ্বন্দ্বী সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, ইউসুফ দেওয়ান ও আব্দুল বাতেনসহ তিনজনই আমার সাথে বিপুল ভোটে পরাজিত হয়। চেয়ারম্যান বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকেই আমার বিরুদ্ধে দেওয়ান উদ্দিন চুন্নু ও ইউসুফ দেওয়ান তাদের সন্ত্রাসী বাহিনীকে সাথে নিয়ে একটি কুচক্রী মহলের সলাপরামর্শে আমার সম্মান নষ্ট করার জন্য স্বরযন্ত্র করে যাচ্ছে। তিনি বলেন, ইতোমধ্যে আমার বিরুদ্ধে কিছু মিথ্যে, বানোয়াট ও অবান্তর অভিযোগ এনে সংবাদ সম্মেলন করে কয়েকটি জাতীয় দৈনিক ও স্থানীয় সংবাদপত্রে সংবাদ প্রচার করিয়েছে কয়েকজন ইউপি সদস্য। যারা সবসময় মাদক ব্যবসা, মাদকসেবন-সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। তারা আমার কাছ থেকে অবৈধভাবে সুবিধা চায়, আমি রাজি না হওয়ায় আমার বিরুদ্ধে এসব স্বরযন্ত্র করে যাচ্ছে।

আজ টিসিবি পণ্য বিতরণকালে ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার সেলিম মিয়া ও ৪ নং ওয়ার্ড মেম্বার জহিরুল ইসলাম ওই ইউনিয়নের আরেক মেম্বার (২নং ওয়ার্ড) আতাউর রহমানকে প্রকাশ্যে গণমাধ্যমকর্মীদের সামনে হত্যার হুমকি দেয় এবং পরিষদে আসা বন্ধ করে দিবে বলে অকথ্যভাষায় গালাগালি করে।

এ বিষয়ে জানতে চাইলে উপস্থিত টিসিবি পন্য গ্রহীতারা বলেন, চেয়ারম্যান সামসুল আলম সামসু একজন ভালো মানুষ। আমরা যেভাবে উনাকে ভোট দিয়ে নির্বাচিত করেছি তিনিও আমাদের মাঝে সঠিক সেবা দিয়ে যাচ্ছেন। এলাকাবাসী বলেন, জনপ্রিয়তা আছে বলেই নির্বাচিত হয়ে একজন মানুষ বিগত ১৪ বছর চেয়ারম্যান হিসেবে আমাদের সেবা দিতে পারছেন।

নোয়াগাঁও ইউনিয়নের চরকামালদী গ্রামের বাসিন্দা আব্দুল লতিফ প্রধান (৮৪) বলেন, সামসু চেয়ারম্যান বিগত সময়ে দুইবার এই ইউনিয়নে জনগনের ভোটে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছে। সামসু আমার ছেলে সমতুল্য, আমরা তাকে ছোটবেলা থেকেই চিনি। শুধু সে কেন! তাদের পরিবারের কেউ কোন অসামাজিক বা আপত্তিকর কাজের সাথে জড়িত না। সামসু চেয়ারম্যান সঠিকভাবেই নোয়াগাঁওবাসীর সেবা দিয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park