1. admin@dailygrambangla.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরির ও বিকে ফাউন্ডেশনের বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় ৩টি ক্যাটাগরিতেই ১ম স্থান মো. হানজালাল প্রধান  সোনারগাঁয়ে মহাসড়ক অবরোধ করে কিশোর গ্যাং ও ইভটিজারদের বিচারের দাবিতে মানববন্ধন ঘুষ দুর্নীতির গডফাদার উমেদার আমজাদ এখন কোটিপতি বেড়ায় কুপিয়ে একটি পা বিচ্ছিন্ন করা হলো ব্যবসায়ীর সোনারগাঁ উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান হলেন মাহফুজুর রহমান কালাম বেড়ায় প্রস্তাবিত শেখ রাসেল শিশু পার্কের কাজ শুরু বেড়ায় সাবেক কাউন্সিলর রফিকুলের বিরুদ্ধে থানায় বাবার লিখিত অভিযোগ সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম

ব্যাচ-৯৭ নারায়ণগঞ্জ রজত জয়ন্তী উৎসব সফল করতে বর্ণাঢ্য র‌্যালী

  • আপডেট : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১১৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে পালিত হচ্ছে এসএসসি পরীক্ষার ২৫ বছর পূর্তি উৎসব রজত জয়ন্তী। শুক্রবার সকাল থেকে নারায়ণগঞ্জ চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে নতুন পুরোনো শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয় নারায়ণগঞ্জ শহর। ১১ নভেম্বরের রি-ইউনিয়ন সফল ও সার্থক করতে বাদ্যবাজনায় মেতে ওঠে তারা। তখন মিলন মেলায় পরিণত হয় বন্ধুদের বিচরণে। ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জের আয়োজনে বাদ্যবাজনা সহকারে বর্ণাঢ্য র‌্যালী নারায়ণগঞ্জ শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জের সভাপতি ডাঃ ফরহাদ আহমেদ জেনিথের নেতৃত্বে এসএসসি পরিক্ষার ২৫ বছর পূর্তি উৎসব পালনের লক্ষ্যে ৪ নভেম্বর শুক্রবার সকালে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া শহীদ মিনার থেকে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়। বর্ণাঢ্য র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ২ নং রেলগেইট হয়ে আবারও চাষাড়া চত্তরে এসে শেষ হয়। এসময় ডাঃ ফরহাদ আহমেদ জেনিথ বলেন, জয় হোক বন্ধুত্বের, জয় হোক মানবতার। আগামী ১১ নভেম্বর শুক্রবার ফতুল্লার পঞ্চবটি এ্যাডভেঞ্চার ল্যান্ড পার্কে জমকালো আয়োজনে রজত জয়ন্তী অনুষ্ঠানে সকল বন্ধুদের অংশগ্রহণ নিশ্চিত করা হবে এবং পুরোনো দিনের সেই স্মৃতি চারণ করা হবে।
ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ দোলন বলেন, ইতিহাস ঐতিহ্যের সমৃদ্ধশালী নারায়ণগঞ্জে জেলার বিভিন্ন স্কুলের ১৯৯৭ সালের এসএসসি পরীক্ষার সহপাঠীদের স্বপরিবারে মিলন মেলা ঘটবে ১১ নভেম্বর। জেলার রেজিস্ট্রেশনকারী সকল বন্ধুদের আন্তরিক ভালোবাসায় আমরা এগিয়ে যাবো বন্ধুত্বের বন্ধনে। পরিশেষে র‌্যালী প্রধান ইফতেখারুল ইসলাম প্রিন্স সকল বন্ধুদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সেতু বন্ধন রচনায় আরেকটি মাইলফলক দৃষ্টান্ত স্থাপন করতে ১১ তারিখ সকাল সকাল অনুষ্ঠানে উপস্থিত থাকতে আমন্ত্রণ জানান।
আনন্দ বিনোদনে বর্ণাঢ্য র‌্যালীতে উপস্থিত ছিলেন জিতু সুমন, মোয়াজ্জেম হোসেন টিপু, সায়েম কবীর, এম এ মান্নান ভূঁইয়া, নাদিম কবীর, ইয়াসির ইবনে মিজান সোহান, সনেট, সাইফুল ইসলাম, আহমদ আলী সজিব, ফিরোজ আলম, কামরুল হাসান সোহাগ, আলমগীর হোসেন, হালিমুল্লাহ টিটু, মামুন ফকির, রিপন মাহমুদ আকাশ, নেয়ামত উল্লাহ চুন্নু, সাদ্দাম হোসেন মির্জা, ওসমান গনি, সুমন আচার্য, রিয়াজ উদ্দিন টিটু, তাফহিম রাসেল রনি, ফয়সাল আহমেদ, সোহাগ খান, রিমু আফরোজ, ফারজানা আক্তার মিষ্টি, শামীমা জাহান, তানিয়া রহমান রন্টি, এডভোকেট রাশেদ ভুঁইয়া, নজরুল ইসলাম লিটন ও নূর হোসেন টিটু সহ বিভিন্ন স্কুলের বন্ধুরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park