1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

নাঃগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনের সফলতা কামনা করেছেন আনিস

  • আপডেট : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ১৪২ বার পঠিত

নিউজ ডেস্ক:

দীর্ঘ ২৫ বছর পর ২৩ অক্টোবর ২০২২ নারায়ণগঞ্জের ওসমানী স্টেডিয়ামে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হতে যাচ্ছে।

উক্ত সম্মেলনের সফলতা কামনা করে এক বিবৃতিতে সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আসিফ আহমেদ আনিস বলেন, ‘নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হতে যাচ্ছে, এটা আমাদের সকলের জন্য অত্যন্ত খুঁশির ও আনন্দের খবর। যারা এ উদ্যোগ নিয়েছেন বিশেষ করে কেন্দ্রীয় ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগকে আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

আমি মনে করি একটি সুন্দর ও ঐতিহাসিক সম্মেলন হতে যাচ্ছে। আমরা কর্মী সমর্থক নিয়ে সেদিন সম্মেলনে উপস্থিত হবো এবং সম্মেলন সফল করতে শেষ পর্যন্ত সেখানে উপস্থিত থাকবো ইনশাআল্লাহ’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park