1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁওয়ে ব্যবসায়ীর ছিনতাইকৃত অর্ধকোটি টাকা উদ্ধার \ গ্রেফতার-৩

  • আপডেট : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ১৩৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জালালউদ্দিন (৩৮) নামে এক ব্যবসায়ীর কাছ থেকে ৭১ লাখ টাকা ছিনতাই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে কামরুজ্জামান (২০), ফয়সাল (২৮) ও ইমরান আহম্মেদ (২০) নামে ৩জন ছিনতাইকারিকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ৫০লাখ টাকা উদ্ধার করেছেন।

এ ঘটনায় ব্যবসায়ী জালালউদ্দিন বাদি হয়ে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের জামাল উদ্দিনের ছেলে ছিনতাইকারী কামরুজ্জামান, নাগেরগাঁও গ্রামের জয়নালের ছেলে ফয়সাল ও একই গ্রামের আব্দুল আলীর ছেলে ইমরান আহম্মেদসহ ১৫জনকে আসামী করে সোনারগাঁও থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছে।
গত রবিবার সন্ধ্যার পর থেকে গতকাল সোমবার সকাল পর্যন্ত সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে থানার একদল পুলিশ কর্মকর্তা ও বিপুল পরিমাণ পুলিশের ফোর্স অভিযান চালিয়ে ওই ৩জন ছিনতাইকে টাকাসহ গ্রেফতার করেন। তবে অন্যান্য ছিনতাইকারিকে গ্রেফতার ও বাকি টাকা উদ্ধারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। শনিবার দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ছয়হিস্যা গ্রামের আলমগীর মেম্বারের বাড়ির সামনে ওই ব্যবসায়ী জালাল উদ্দিন ছিনতাইয়ের শিকার হন।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, গত শনিবার দুপুর ১২ টার দিকে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার মীরেরখিল গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে ব্যবসায়ী জালাল উদ্দিন একটি প্রাইভেটকার যোগে ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর এলাকায় দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ১৫-১৬ জনের একটি ডাকাতদল রাস্তার দুই পাশ থেকে হামলা করে গাড়ীটি চারপাশ দিয়ে ঘিরে ফেলার চেষ্টা করে। এ সময় ডাকাতদের ধাওয়া খেয়ে প্রাইভেটকারটি নিরাপত্তার জন্য সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের ছয়হিস্যা গ্রামে গিয়ে অবস্থান নেয়। পরে ব্যবসায়ী আশপাশের লোকদের কাছ থেকে সাহায্য চাইলে, স্থানীয় ছিনতাইকারি লিটন ও ফয়সালের নেতৃত্বে ১৪-১৫ জনের একটি ছিনতাইকারী দল ব্যবসায়ীকে পিটিয়ে গাড়িতে থাকা নগদ ৭১লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।
পরে সোনারগাঁও থানা পুলিশ খবর পেয়ে অভিযান চালিয়ে ৫০ লাখ টাকা উদ্ধার করেন এবং কামরুজ্জামান, ফয়সাল ও ইমরান আহম্মেদকে গ্রেফতার করে গতকালই দ্রুত বিচার আইনে মামলা দিয়ে আদালতে পাঠিয়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park