1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

সোনারগাঁয়ে মাসুমের পক্ষে হাতি মার্কার প্রচারণায় উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ

  • আপডেট : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৮৭৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা পরিষদকে কেন্দ্র করে প্রার্থীরা ভোটারদের ভোট পেতে দৌড়-ঝাঁপ শুরু কর‌ছেন। ইতোমধ্যে নিজ নিজ সমর্থন আদায়ের জন্য প্রার্থীরা জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগ করছেন। নির্বাচনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ থেকে শুরু করে জেলার সর্বত্র বইতে শুরু করেছে নির্বাচনি হাওয়া। তবে জেলা পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ ৩নং আসনে সোনারগাঁ থেকে নির্বাচিত হচ্ছেন কে? এ নিয়ে সর্বত্র চলছে গুঞ্জন। নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁও উপজেলার ৩নং ওয়ার্ড সদস্য পদে ব্যাপক গণযোগাযোগে ব্যস্ত সময় পার করছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম।

শনিবার (৮ অক্টোবর) সকাল ১০ ঘটিকায় উপজেলার কাঁচপুরে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: সামসুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে হাতি প্রতীকের জন্য গণযোগাযোগ করেন মোস্তাফিজুর রহমান মাসুম।

এসময় ভোটারদের কাছে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম পক্ষে ভোট ও দোয়া চান সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলহাজ্ব মাসুদুর রহমান মাসুম, সাবেক সাংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

সাবেক ছাত্রলীগ নেতা ও বিগত মেয়াদে জেলা পরিষদের সদস্য হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করা মোস্তাফিজুর রহমান মাসুম বলেন, হাতি প্রতীকের পক্ষে দিনরাত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও ভোট প্রার্থনা করছি। বিপুল ভোটে বিজয়ী হওয়ার আশাবাদী।

গণসংযোগে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ ওমর, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু ওমর, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁও উপজেলা মটর চালক লীগের সভাপতি মো: আনোয়ার হোসেনসহ আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park