1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

সোনারগাঁয়ে ৩৩ টি পূজা মন্ডপ সিসি ক্যামেরার আওতাভুক্ত করলেন: এমপি খোকা

  • আপডেট : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ২৫৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপির নিজস্ব অর্থায়নে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ৩৩ টি পূজা মন্ডপ সি সি ক্যামেরার আওতাভুক্ত করা হয়েছে। শারদীয় দুর্গাপূজার প্রতিটি পূজামণ্ডপ পরিদর্শন করবেন বলেও জানিয়েছেন এমপি লিয়াকত হোসেন খোকা।

এমপি খোকার নির্দেশে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু ও জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাষ্টার পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং উপস্থিত থেকে সি সি ক্যামেরা স্থাপনের কাজ পরিদর্শন করেন।
পূজা উপলক্ষে লিয়াকত হোসেন খোকা বলেন, শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনে সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করছি। তিনি বলেন, আশা করি অন্যান্যবারের চেয়ে এবার আরো উৎসবমুখর পরিবেশে পূজা অনুষ্ঠিত হবে। সবাই আনন্দ ও উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপন করবে এটাই আমরা চাই।

তিনি বলেন, পূজা উদযাপন নিয়ে আমাদের মধ্যে কোন শঙ্কা নেই। পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকবে। সবাইকে আহ্বান করব গুজবে কান দেবেন না, কোনো কিছু নজরে এলে পুলিশের কাছে জানাবেন। পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নেবে। প্রতিটি পূজা মন্ডপে থাকছে আইন-শৃঙ্খলা বাহিনীর বিশেষ নজরদারি। প্রতিটি পূজামন্ডপে সিসি ক্যামেরা লাগনো থাকবে। প্রতিমা বিসর্জনের সময়ও পর্যাপ্ত নিরাপত্তার-ব্যবস্থা নেয়া হবে।

এ সময় পুলিশ সদস্য, পূজা উদযাপন কমিটি, গণমাধ্যম কর্মী ও জাতীয় যুব সংহতি নেতা মাইনুল ইসলাম মামুন, আরিফুর রহমান আরিফ ও মোঃ সবুজ-সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park