1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

নারায়ণগঞ্জে অটোরিকশা চালকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

  • আপডেট : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১৫৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের বন্দরে এক অটোচালকের হাত-পা বাধাঁ অবস্থায় অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত অটোচালক যুবক নবীগঞ্জ নোয়াদ্দা এলাকার মোহাম্মদ কাশেম মিয়ার ছেলে মোহাম্মদ কায়েস (১৮)। শনিবার (১ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ বন্দরে কলাগাছিয়া ইউনিয়নের নরপদী পাকা রাস্তার পাশে বিলের মধ্য থেকে এ লাশটি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া লাশের পরিচয় সনাক্ত করে তারই যমজ ছোট ভাই সায়েম। শনিবার সকালে স্থানীয় লোকজন নরপদী পাকা রাস্তার পাশে বিলের মধ্যে হাত-পা বাধাঁ অবস্থায় অর্ধগলিত লাশটি দেখতে পায়।

এ ঘটনার খবর পেয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা ও এসআই আবুল বাশার সঙ্গীয় ফোর্সসহ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেন।

নিহতের পরিবার জানান, গত ২৮ সেপ্টেম্বর সকালে অটো নিয়ে বের হয় সে নিখোঁজ ছিল। তাকে অনেক খোঁজা খোজি করে সন্ধান করেত পারেনি পরিবার। এরপর থেকে কায়েস নিখোঁজ ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park