1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় প্রস্তাবিত শেখ রাসেল শিশু পার্কের কাজ শুরু বেড়ায় সাবেক কাউন্সিলর রফিকুলের বিরুদ্ধে থানায় বাবার লিখিত অভিযোগ সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার

ছেলের ছবি প্রকাশ করে বুবলী জানালেন বাবা শাকিব খান

  • আপডেট : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৪ বার পঠিত

নিউজ ডেস্ক:

অবশেষে ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ করলেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। শুক্রবার দুপুর ১২টার দিকে ফেসবুকে ছেলের কয়েকটি ছবি প্রকাশ করে নায়িকা জানালেন, তার সন্তানের বাবা শাকিব খানই। সেই ছবিতে ছেলের সঙ্গে শাকিব খানকেও দেখা গেছে।

ছবিগুলো প্রকাশ করে বুবলী লিখেছেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

নায়িকা আরও লিখেছেন, ‘শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

জানা গেছে, শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খান বীরের বয়স এখন আড়াই বছর। ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে তার জন্ম হয়। যদিও গোটা ঘটনা নিয়ে শাকিব খান এখনো নিশ্চুপ।

এর আগে অপু বিশ্বাসের বেলায়ও চুপ ছিলেন কিং খান। পরে অপু টিভি চ্যানেলে গিয়ে সবকিছু ফাঁস করলে শাকিব খান অস্বীকার করতে পারেননি কিছুই। যদিও কয়েক মাস পরেই অপুকে তালাকের নোটিশ ধরিয়ে দিয়েছিলেন। এবার বুবলীর বেলায় কী হবে সেই অপেক্ষায় সবাই।

২০১৬ সালে শাকিব খানের বিপরীতেই ‘বসগিরি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল একসময়ের সংবাদপাঠিকা শবনম বুবলীর। এরপর তিনি ধারাবাহিক এক ডজন ছবিতে শুধু শাকিব খানের সঙ্গেই কাজ করেন। তাতে গুঞ্জন ওঠে, ‘কুছ কুছ হোতা হ্যায়’।

২০২০ সালে জোরালোভাবে শোনা যায়, শাকিব-বুবলী গোপনে বিয়ে করেছেন। সে সময় বুবলীর অন্তঃসত্ত্বা অবস্থার একটি ছবিও ভাইরাল হয়। এরপরই নায়িকা লাপাত্তা হয়ে যান। যুক্তরাষ্ট্রে গিয়ে জন্ম দেন ছেলে শেহজাদকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park