1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

বন্ধু শামীম ওসমানকে শুভেচ্ছা জানাতে বিমান বন্দরে নৌকার মাঝি চন্দনশীল

  • আপডেট : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

পরিবারসহ চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। আজ কয়েকদিন পর চিকিৎসা শেষে দেশে ফিরলেন আওয়ামীলীগের প্রভাবশালী এই নেতা শামীম ওসমান।

তিনি চিকিৎসায় বিদেশে থাকাকালীন জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীদের তালিকা প্রকাশ করেন মনোনয়ণ বোর্ড। দলের সভানেত্রী শেখ হাসিনা ও মনোনয়ণ বোর্ড নারায়ণগঞ্জের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী করেন চন্দনশীলকে। যিনি মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি। আর শামীম ওসমানের ঘনিষ্ট বন্ধুদের তালিকায় একজন।

নির্বাচন কমিশন সকল কাগজ পত্র বৈধ্যতা পেয়ে এবং কোন প্রার্থী না থাকায় জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করেন চন্দনশীলকে। দলের এই ত্যাগী নেতা রীতিমত শুভেচ্ছা ও শুভ কামনায় ভাসছেন সর্বত্র। জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রথমেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি শামীম ওসমান সহ তৃনমূলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন চন্দনশীল। এবং ভবিষ্যৎ এ সবাইকে সাথে নিয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি। আজ বন্ধু এমপি শামীম ওসমানের দেশে আসার খবর পেয়েই এয়ারপোর্টে ছুটে যান চন্দনশীল।

এসময় রাতে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন এই নবনির্বাচিত চেয়ারম্যান। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-০৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি, এমপির ব্যক্তিগত সচিব হাফিজুর রহমান মান্না প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park