1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

দীপক কুমার বনিকের উদ্যোগে শোক দিবসে অসহায়দের মাঝে খাবার বিতরণ

  • আপডেট : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১০১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে কেন্দ্রীয় আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যান বিষষক সম্পাদক কৃষিবিদ দীপক কুমার বনিকের উদ্যোগে আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়েছে।

সোমবার (১৫ই অগস্ট) দুপুরে রিবর বালিকা উচ্চ বিদালয় মাঠে এ আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়। এসময় উপস্থিত জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির উপজেলা আওয়ামীলীগের নেতা বিল্লাল হোসেন বেপারীসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় নেতারা বঙ্গবন্ধুসহ তার সহ পরিবারকে হত্যায় দিবসটিকে কালো দিবস আখ্যায়িত করে বঙ্গবন্ধুর সংগ্রাম ও স্বাধীনতা এবং শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুৃলেন। এসময় নেতারা বলেন, বঙ্গবন্ধু জম্ম না হলে দেশ স্বাধীনতা পেতনা আমরা এমপি মন্ত্রী হতে পরতাম না। বঙ্গবন্ধু আজ নেই কিন্তু তার আর্দশ আমাদের মাঝে রেখে গেছেন সে আর্দশকে বুখে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। সেজন্য ভালো মানুষকে রাজনীতিতে আসতে হবে। আজ ভালো মানুষ রাজনীতিতে নেই বলে দেশে বিভিন্ন ধরনের দূর্নীতি অনিয়ম মাথা চাড়া দিয়ে উঠছে। স্বাধীনতার বিপক্ষের শক্তি দলের ভেতর প্রবেশ করে দেশকে অস্থিতিশীল করে তুলছে। যখন ভালো শিক্ষিত ও জ্ঞানী মানুষ দেশ পরিচালনায় অংশ গ্রহন করবে তখন স্বাধীনতা বিপক্ষের শক্তিরা টিকে থাকতে পারবেনা। ফলে দেশ উন্নয়নের চরম শিখরে পৌচ্ছাতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park