1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

সোনারগাঁওয়ে তিতাসের অভিযান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  • আপডেট : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১৪০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পাশে পিরোজপুর ও প্রতাপনগর এলাকায় অভিযান চালিয়ে অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ইব্রাহিমের নেতৃত্বে বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর থেকে শুরু হয়ে বিকেল পর্যন্ত চলে এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এসময় তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপনন বিভাগের উপ-মহাব্যবস্থাপক সুরুজ আলম জানান, ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে পিরোজপুর ও মেঘনার প্রতাবনগর এলাকায় দুইটি অবৈধ চুনা ফ্যাক্টরিতে উচ্চ চাপসম্পন্ন গ্যাস পাইপ থেকে বানিজ্যিক অবৈধ গ্যাস সংযোগ নেওয়া হয়েছে। ভ্রাম্যমান আদালত অবৈধ সংযোগগুলো বিচ্ছিন্ন করে দেয়। যারা এ ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park