1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী টাইগার মোমেন বাহিনীর হামলা, আটক ২ সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আনিসের শোডাউন ইঞ্জিনিয়ার মাসুমের জন্মদিনে সোনারগাঁ ছাত্রলীগের দোয়া মাহফিল সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী সামসুর বিশাল শোডাউন কেউ অপকর্ম করতে আসলে তাকে ধরে ফেলবেন : আইজিপি নৌকার টিকিট পেলেন সাজেদা চৌধুরীর ছোট ছেলে চোখ উঠা বা ভাইরাল কনজাংটিভাইটিস হলে যা করবেন সোনারগাঁওয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা এশিয়ান গ্রুপের মালিকের দখল বাণিজ্য, এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের লিটন হাবিবুরের কমিটি বৈধ

  • আপডেট : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ২৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের কমিটি নিয়ে নানা বিভ্রান্তি নিয়ে ছড়ানো হচ্ছে। পূর্বের “অনুমোদিত লিটন আহম্মদ ও হাবিবুর রহমানের কমিটির বাহিরে অন্য কোন কমিটি নাই”। যদি কেহ কোন প্রকার কোন পদ পদবী দাবী বা ব্যবহার করে বা বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করলে নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগ আইনগত ব্যবস্থা গ্রহন করিবে। বৃহস্পতিবার (১১ আগষ্ট) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগের সদস্য সচিব মো. জাহাঙ্গীর আলম।
সংবাদ বিজ্ঞপ্তিতে সদস্য সচিব মো. জাহাঙ্গীর আলম উল্লেখ করেন, বিগত কয়েক দিন যাবৎ ফেইসবুক ও স্থানীয় পত্রিকায় নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগের আওতাধীন সিদ্ধিরগঞ্জ তাঁতীলীগের কমিটি নিয়ে বিভ্রান্তিমূলক সংবাদ প্রচারিত হচ্ছে। এই বিষয়ে মহানগর তাঁতীলীগের বক্তব্য হচ্ছে যে, নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগের অধিনস্থ থানা বা ওয়ার্ড কমিটি দেওয়ার পূর্বে স্বচ্ছ নেতৃত্বে লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগের সদস্যদের মতামতে সিদ্ধান্ত গ্রহন পূর্বক যে কোন কমিটি অনুমোদন দেওয়া হয়। মহানগর সর্ব সম্মত সিদ্ধান্তে ৫২ সদস্য বিশিষ্ট সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের আহবায়ক কমিটি অনুমোদন প্রদান করা হয়। মোঃ লিটন আহম্মেদ, পিতা-মৃত আব্দুর রব ও হাবিবুর রহমান, পিতা-মৃত আব্দুল মজিদ কে আহবায়ক ও সদস্য সচিব করা হয়। অত্র কমিটির অনুলিপি নিয়ম মোতাবেক সিদ্ধিরগঞ্জ থানার আওয়ামী লীগের সাধারন সম্পাদক বরাবর প্রেরন করা হয়। যাহার প্রেক্ষিতে সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগ থানা আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচিতে অংশ গ্রহন করা ছাড়াও সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের বিভিন্ন কর্মসূচিতে মহানগর ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ অথিতি হিসেবে উপস্থিত থেকে সাফল্য মন্ডিত করেছেন।
এছাড়াও বিগত সিটি কর্পোরেশন নির্বাচনের সময় বাংলাদেশ তাঁতীলীগের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব, আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. শওকত আলীর নেতৃত্বে কেন্দ্রী নেতৃবৃন্দ সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগ আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে অংশ গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD